BollywoodHoop PlusReality show

Poonam Pandey: মেয়ে বলে কেউ কোলে নিতে চাইতোনা, আজও আফসোস পুনম পান্ডের

একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত অন্যতম রিয়েলিটি শোয়ের প্রতিযোগী পুনম পান্ডে (Poonam Pandey) এর আগেও তাঁর ব্যক্তিগত জীবনকে সকলের সামনে তুলে ধরেছিলেন। নিজের বিবাহিত জীবন নিয়েও তিনি অকপট হয়েছেন। এবার পুনম জানালেন, মেয়ে বলে তাঁকে অনেক বৈষম্যের শিকার হতে হয়েছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে পুনম জানিয়েছেন, জন্মের পর থেকে তাঁকে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়েছে। মেয়ে বলে তাঁকে কেউ কোলে নিতে চাইতেন না। কিন্তু তিনি নিজের জীবনটা নিজের মতো করেই বারবার বাঁচতে চেয়েছেন। কারণ একটি মেয়ে হয়ে জন্মানোর ক্ষেত্রে তাঁর কোনো হাত ছিল না। এমনকি তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়েও তাঁকে ট্রোলের সম্মুখীন হতে হয়েছে। পুনম জানিয়েছেন, তিনি বাঁচতে চান। তাই তাঁকে কেউ ট্রোল করলেও তিনি থামবেন না।

বিবাহ বিচ্ছেদের পর ভেঙে পড়েছিলেন পুনম। কিন্তু তারপর তিনি ধীরে ধীরে ফিরেছেন কর্মজীবনে। রিয়েলিটি শোয়ে অংশগ্রহণ করেছেন। বিতর্কে জড়ানোর পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর আফশোস যায়নি। তবে পুনম জানিয়েছেন, তিনি আর বৈবাহিক সম্পর্কে জড়াতে চান না। পুনম সিঙ্গল থাকতে চান এবং কেরিয়ারে মন দিতে চান।

2020 সালে গোয়ার ব্যবসায়ী স্যাম বম্বে (Sam Bombey)-কে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছিলেন পুনম। বিয়ের কয়েক দিনের মধ্যেই স্যামের বিরুদ্ধে শ্লীলতাহানি ও শারীরিক নির্যাতনের অভিযোগ করেছিলেন পুনম। পরিস্থিতি এতটাই চরমে পৌঁছায়, স্যামের হাতে নির্যাতিত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় পুনমকে। মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি। এরপর গত নভেম্বর মাসে পুনমের অভিযোগের ভিত্তিতে স্যামকে গ্রেফতার করে পুলিশ।