Bengali SerialHoop Plus

Aparajita Adhya: সিরিয়ালে কামব্যাক অপরাজিতার, মাঝপথেই বন্ধের মুখে এই ধারাবাহিক!

গুঞ্জন শোনা গিয়েছিল আগেই। মাস কয়েকের বিরতির পর আবারো ছোটপর্দায় ফিরছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। তবে এ বিষয়ে তাঁর একটি মন্তব্য নিয়ে সে সময়ে বেশ জল ঘোলা হয়েছিল। তাঁকে নিতে গেলে বড় বাজেট লাগে। এমনটাই মন্তব্য করে বিতর্ক বাড়িয়েছিলেন অভিনেত্রী। বিতর্কের উত্তরে অবশ্য কোনো মন্তব্য তিনি করেননি। তার মধ্যেই চলে এল নয়া সিরিয়াল শুরুর খবর। তবে এবার তিনি বদল করছেন চ্যানেল।

হ্যাঁ ঠিকই পড়েছেন। অপরাজিতাকে শেষবার দেখা গিয়েছিল জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালে। অন্য রকম গল্প নিয়ে তৈরি ধারাবাহিকটি কম সময়েঈ্যকদের প্রিয় হয়ে উঠেছিল। তবে লক্ষ্মী বিদায় নেওয়ার পরে আর কোনো প্রোজেক্টের কথা জানাননি অপরাজিতা। শেষমেষ এবার ‘জল থই থই ভালোবাসা’র গল্পে দেখা মিলবে অভিনেত্রীর। তবে এবারে আর জি বাংলায় নয়! এই নতুন সিরিয়াল আসছে স্টার জলসায়।

সদ্য প্রকাশ্যে এসেছে নতুন সিরিয়ালের প্রথম প্রোমো। প্রোমো দেখেই বোঝা মা মেয়ের নিখাদ ভালোবাসার গল্প বলবে এই সিরিয়াল। প্রোমোতে দেখা যায়, রান্না করতে করতে আপন মনে নাচছেন আর গাইছেন অপরাজিতা। অন্যদিকে তাঁর মেয়ে নিজের ভ্লগে তাঁকে দেখাতে ব্যস্ত। অপরাজিতার মেয়ের ভূমিকায় রয়েছেন অনুষা বিশ্বননাথন। প্রথম প্রোমোতেই ধারাবাহিক শুরুর খবরও দিয়ে দিয়েছেন অপরাজিতা। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে রাত ৯ টার স্লটে সম্প্রচারিত হবে এই সিরিয়াল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

জানিয়ে রাখি, ওই সময় জলসায় দেখা যায় ‘এক্কা দোক্কা’। তবে জল থই থই ভালোবাসার আগমনে এই সিরিয়াল শেষ হবে নাকি সম্প্রচারের সময় বদলাবে তা এখনো স্পষ্ট নয়। অন্যদিকে জি বাংলায় শুরু হতে চলেছে ‘মিলি’। ওই সিরিয়ালও পেয়েছে রাত নটার স্লট। অর্থাৎ দুই চ্যানেলের দুই নবাগত সিরিয়ালের মধ্যে টক্কর যে অবধারিত তা আর বলার অপেক্ষা রাখে না। এই মুহূর্তে রাত নটায় দেখা যাচ্ছে খেলনা বাড়ি। তবে মিলির আগমনে মিতুলকে পিছু হটতে হবে নাকি ধারাবাহিকটি একেবারেই বন্ধ করে দেওয়া হবে তা এখনো জানা যায়নি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই