whatsapp channel

‘আপনি অভিনেত্রী নন, গায়িকা’, পোশাক নিয়ে কটাক্ষের মুখে মেখলা দাশগুপ্ত

গায়িকা মেখলা দাশগুপ্ত (Mekhla Dasgupta) বর্তমানে ছুটি কাটাতে গিয়েছেন জেমস বন্ড আইল্যান্ডে। এই দ্বীপটির জনপ্রিয়তা শুরু হয় জেমস বন্ড সিরিজের একটি ফিল্মের পর থেকে। স্থানীয় ভাষায় দ্বীপটির একটি অন্য নাম…

Avatar

Nilanjana Pande

গায়িকা মেখলা দাশগুপ্ত (Mekhla Dasgupta) বর্তমানে ছুটি কাটাতে গিয়েছেন জেমস বন্ড আইল্যান্ডে। এই দ্বীপটির জনপ্রিয়তা শুরু হয় জেমস বন্ড সিরিজের একটি ফিল্মের পর থেকে। স্থানীয় ভাষায় দ্বীপটির একটি অন্য নাম থাকলেও বর্তমানে তা ফিল্মের নাম অনুসারে জেমস বন্ড দ্বীপ নামে অধিক পরিচিত। ইদানিং বিভিন্ন দেশের সেলিব্রিটিদের একাংশ যাচ্ছেন জেমস বন্ড দ্বীপ ঘুরতে। ব্যতিক্রম নন মেখলাও। তবে তিনি শুধু এই দ্বীপে ঘুরতেই গেলেন না, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন একাধিক ছবিও।

মেখলা অবশ্য একা ঘুরতে যাননি, সঙ্গী হয়েছিলেন তাঁর স্বামী অর্কপ্রভ চৌধুরী (Arkaprabha Chowdhury)। ইন্সটাগ্রামে মেখলা শেয়ার করে নিয়েছেন জেমস বন্ড আইল্যান্ডের কিছু মুহূর্ত। ছবিগুলিতে মেখলার পরনে রয়েছে সাদা রঙের ক্রপ টপ ও একই রঙের শর্টস। ক্রপ টপটি হল্টারনেক। টপ জুড়ে রয়েছে সাদা সুতোর এমব্রয়ডারি। শর্টসটি হাই-ওয়েস্ট। শর্টস জুড়েও রয়েছে একই ধরনের এমব্রয়ডারি। তবে নিম্নাংশে শর্টসের সাথে মেখলা টিম আপ করেছেন সাদা রঙের ট্রান্সপারেন্ট সারং। সারংটি নেটের তৈরি। তবে এটি র‌্যাপ অ্যারাউন্ড স্কার্টের ধরনে বেঁধেছেন মেখলা। সারং জুড়েও রয়েছে নেটের এমব্রয়ডারি। খোলা রয়েছে মেখলার চুল। কাজল ও লিপ বাম ছাড়া অন্য কোনও মেকআপ ব্যবহার করেননি তিনি।

মাথার উপর তোলা রয়েছ সানগ্লাস। দুই কানে রয়েছে ছোট্ট স্টোনের স্টাড ও গলায় রয়েছে পেনডেন্ট। বাঁ হাতে রয়েছে মেটালিক ব্যান্ডের রিস্টওয়াচ। অর্কপ্রভ পরেছেন গাঢ় নীল রঙের প্রিন্টেড শার্ট। চোখ আবৃত কালো রঙের সানগ্লাসে। ছবিগুলি শেয়ার করে মেখলা পোস্ট করেছেন জাহাজের ইমোজি। তবে নেটিজেনদের একাংশ অখুশি মেখলার এই পোশাকে। তাঁরা লিখেছেন, এই পোশাকটি মেখলার জন্য নয়।

অনেকে লিখেছেন, মেখলা অভিনেত্রী নন, তিনি গায়িকা। ফলে তাঁকে এই পোশাক মানায় না। তবে মেখলার অনুরাগীদের একাংশ তাঁর পোশাকটির প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mekhla Dasgupta (@iam_mekhla)

whatsapp logo