whatsapp channel

Allu-Mahesh: নেই কোনো অহংকার, আল্লু অর্জুনের প্রশংসায় পঞ্চমুখ মহেশ বাবু, দিলেন যোগ্য সম্মান

সদ্য মহেশ বাবু আল্লু অর্জুনের প্রশংসায় পঞ্চমুখ। পুষ্পা জ্বরে কাবু মহেশ বাবু। ইনি নিজেও বহু হিট মুভি উপহার দিয়েছেন, কিন্তু আল্লুকে পুষ্পা মুভিতে দেখে রীতিমত ধন্য ধন্য করছেন মহেশ বাবু।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আপাতত বাড়িতে নিভৃতবাসে রয়েছেন দক্ষিণী অভিনেতা মহেশ বাবু (Mahesh Babu)। বলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি সাউথ ইন্ডাস্ট্রির বহু অভিনেতা করোনা আক্রান্ত। অনেকেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এই মুহূর্তে, মহেশ বাবু হলেন সাউথ ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা, তার সিনেমায় মুগ্ধ বহু সিনেমাপ্রেমীরা। এতোটা জনপ্রিয় হওয়ার পরেও অন্যের প্রশংসায় পঞ্চমুখ মহেশ বাবু। কিন্তু, সেই মানুষটা কে?

Advertisements

যার প্রশংসায় পঞ্চমুখ মহেশ বাবু, সেই মানুষটি হলেন দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন (Allu Arjun)। হ্যাঁ, তারই ছবিতে এখন গোটা সিনেমাপ্রেমী ব্যাকুল। গত মাসে মুক্তি পায় ‘পুষ্পা’। চারটে ভাষায় এই ছবি বিভিন্ন প্রেক্ষাগৃহে চলে। চারটি ভাষাতেই সমান প্রশংসা পায় এই মুভি, আল্লু অর্জুনের অভিনয়ও অনেকের মনে দাগ কেটেছে। চন্দনকাঠ চুরির গল্প দর্শক মনে বেশ প্রভাব ফেলে, সেইজন্য, ডিসেম্বরে মুক্তি পাওয়ার সাথে সাথেই ব্লকব্লাস্টার হিট হয় পুষ্পা। এমনকি এর দ্বিতীয় সিজন আসতে চলেছে চলতি বছরেই। এবারে পুষ্পা কিভাবে রাজ করবে সেটাই দেখবে সিনেমা প্রেমীরা।

Advertisements

এদিকে, সদ্য মহেশ বাবু আল্লু অর্জুনের প্রশংসায় পঞ্চমুখ। পুষ্পা জ্বরে কাবু মহেশ বাবু। ইনি নিজেও বহু হিট মুভি উপহার দিয়েছেন, কিন্তু আল্লুকে পুষ্পা মুভিতে দেখে রীতিমত ধন্য ধন্য করছেন মহেশ বাবু। সব থেকে উল্লেখযোগ্য ব্যাপার এটাই যে সাউথ ইন্ডাস্ট্রিতে হিংসা শব্দের কম ব্যাবহার হয়। প্রত্যেকে প্রত্যেকের প্রশংসায় লীন থাকেন। যে যত বড় অভিনেতা হোক না কেন, নিজের অহংকারে কেউ এতটাও মোহিত থাকেন না যে অন্যের প্রতিভার প্রশংসা করে না। সেইজন্য, মহেশ বাবু নিজেও হিট অভিনেতা হয়েও আল্লু অর্জুনের প্রশংসায় এতটুকু কার্পণ্য করেননি।

Advertisements

Advertisements

উল্লেখ্য, এই ২৫/২৬ দিনের মাথায় প্রায় ৩২৫ কোটি টাকা আয় করে ফেলেছে পুষ্পা। যারা বলিউডের সিনেমা দেখে অভ্যস্থ তারাও আজ সাউথ মুভিতে মজে। এই প্রসঙ্গে বাংলার অভিনেতা যীশু সেনগুপ্ত পর্যন্ত পুষ্পা নিয়ে আক্ষেপ করে বলেন এই সিনেমায় তার অভিনয় করার কথা থাকলেও সময়ের অভাবে হয়ে ওঠে নি, পাশাপাশি প্রশংসা করেও বলেন সাউথ ইন্ডাস্ট্রিতে একজন স্পট বয়কেও যথেষ্ট সম্মান দেওয়া হয়।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media