whatsapp channel

বিরোধীদের মুখে ঝামা ঘষে দিলেন যশ, ঘুষ নেওয়া প্রসঙ্গে দিলেন কড়া উত্তর

২০২১ এর ১৭ ই ফেব্রুয়ারি কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়দের পাশে রেখে বিজেপির পতাকা হাতে তুলে নেন যশ দাশগুপ্ত। পদ্ম শিবিরে যোগ দিয়েই যশ দাশগুপ্ত (Yash Dasgupta) বলেছিলেন, যুব সমাজের জন্য…

Avatar

HoopHaap Digital Media

২০২১ এর ১৭ ই ফেব্রুয়ারি কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়দের পাশে রেখে বিজেপির পতাকা হাতে তুলে নেন যশ দাশগুপ্ত। পদ্ম শিবিরে যোগ দিয়েই যশ দাশগুপ্ত (Yash Dasgupta) বলেছিলেন, যুব সমাজের জন্য কাজ করতে চান। রাজ্যে আরও কর্মসংস্থান হোক, বাংলার মানুষকে যাতে পেটের দায়ে ভিন রাজ্যে পাড়ি না দিতে হয়, সেটাই তাঁর মূল লক্ষ্য। রাজনীতি নিয়ে তার আগে কোনো সুস্পষ্ট ধারণা ছিল না, বরং রাজনীতি সম্পর্কে নেতিবাচক ধারণাই ছিল তার একটা সময়। পরিবর্তন হয় সেই মন। তার মতে, সিস্টেমে বদল আনতে চাইলে, তার মধ্যে নিজেকে ঢুকতে হবে। সেই জন্যেই তার রাজনীতিতে আসা।

গেরুয়া মন্ত্রে দীক্ষিত হওয়ার পর নানা মুনি নানা মত পোষণ করে গেছেন। অনেকেই বলেছেন অভিনয় জীবন তার ফ্লপে ভরা, হিট সিনেমা দেওয়া তার পক্ষে সম্ভব নয় তাই রাজনীতিতে কেরিয়ার গড়তে চাইছেন। অনেকের ধারণা ঝোপ বুঝে কোপ মারতে চাইছেন যশ দাশগুপ্ত। এছাড়াও নুসরাতকে নিয়ে বেশ কিছুদিন ধরে তাকে জড়িয়ে নানান কুৎসা রটে টলি পাড়ায়। সেই নিয়েও যশ সাফ জানিয়ে দিয়েছেন নুসরাত শুধুই তার বন্ধু।

অবশ্য যশের ব্যাক্তিগত জীবন এখন ধামাচাপা পরে গিয়েছে, নেটিজেনরা এখন তার রাজনৈতিক কেরিয়ার নিয়ে চর্চায় ব্যাস্ত। ঠিক এই সময় বিভিন্ন সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিচ্ছেন তিনি।

যশের বক্তব্য তবে কী? অভিনেতা যশের কথায়, “নতুন প্রজন্মের মধ্যে স্পিরিট আছে, উৎসাহ আছে। আমরাই পারব পরিবর্তন আনতে।” “দর্শকের ভালবাসা পেয়ে তারকা হয়েছি। প্রতিদানে জনগণের জন্য ভাল কাজ করার ইচ্ছে নিয়ে দলে যোগ দিয়েছি। মানুষের পাশে দাঁড়াতে চাই। আমার রাজ্যের আরও উন্নয়ন করাই আমার উদ্দেশ্য”।

এদিকে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন শুরু হয়েছে যে টাকার বিনিময়ে যশ পার্টিতে যোগ দিয়েছেন।এই প্রসঙ্গে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি জানান “অভিনেতা হিসেবে আমি ভালমতোই রোজগার করছি। ব্যাঙ্ক ডিটেলসও পাঠানোর হিম্মত রাখি। দল থেকে এক টাকাও পেয়েছি প্রমাণ করতে পারলে, রাজনীতি ছেড়ে দেব। কিন্তু যারা আমার টাকা পাওয়া নিয়ে অভিযোগ আনছে, তারা নিজেদের ব্যাঙ্ক ডিটেলস পাঠানোর সাহস রাখে তো?”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media