BollywoodHoop Plus

Kareena Kapoor Khan: সইফের সঙ্গে শারীরিক সম্পর্কের ইচ্ছা হারিয়েছিলেন করিনা

করিনা কাপুর (Kareena Kapoor khan) বর্তমানে দুই পুত্রসন্তানের মা। কিন্তু একসময় দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হতেই চাননি তিনি। সারোগেসির সাহায্য নিতে চেয়েছিলেন। তবে রাজি ছিলেন না সইফ আলি খান (Saif Ali Khan)। করিনার যৌন ইচ্ছা চলে গিয়েছিল। এবার এই বিষয়ে অকপট হলেন তিনি।

নিজের অন্তঃসত্ত্বা হওয়ার সময়ের প্রতিটি মুহূর্ত করিনা তুলে ধরেছেন তাঁর লেখা বই ‘দি প্রেগন্যান্সি বাইবেল’-এ। এই বইটি প্রকাশিত হওয়ার সময় করণ জোহর (Karan Johar)-এর সাথে আড্ডায় মেতে উঠেছিলেন করিনা। করণ তো বরাবরই যৌনতা সম্পর্কে অকপট। তিনি করিনার কাছে জানতে চেয়েছিলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় একজন নারীর যৌন কামনা আদৌ থাকে কিনা! নিজেকে নিয়েই বা করিনা কি অনুভব করেন! করিনা উত্তর দিয়েছিলেন, কখনও কখনও তাঁর মনে হতে, স্ফীত পেট নিয়ে তাঁকে খুব সুন্দর লাগছে। সইফও তাঁর এই রূপের প্রশংসা করতেন।

করিনার মতে, অন্তঃসত্ত্বা নারীকে তাঁর যৌনজীবন সচল রাখার জন্য জোর করা উচিত নয়। এই সময় তাঁর ভাবনা ও অনুভূতিগুলিকে প্রাধান্য দেওয়া উচিত। করিনা মনে করেন, একজন অন্তঃসত্ত্বা নারীর স্বামী যদি তাঁর ভাবনাকে না বোঝেন, তাহলে তিনি সন্তানের তাঁর পিতা হবেন কি করে! অন্তঃসত্ত্বা করিনাকে সবসময় চোখে চোখে রাখতেন সইফ। তাঁর ইচ্ছে-অনিচ্ছেকে গুরুত্ব দিতেন। বিভিন্ন শারীরিক সমস্যার কারণে করিনা যখন যৌন ইচ্ছা হারিয়ে ফেলেছিলেন, তখন তাঁর পাশে ছিলেন সইফ।

2021 সালের ফেব্রুয়ারি মাসে সইফ ও করিনার দ্বিতীয় পুত্রসন্তান জেহ (Jeh)-এর জন্ম হয়। সম্প্রতি মুক্তি পেয়েছে করিনা অভিনীত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আমির খান (Amir Khan)। এছাড়াও ওটিটিতে ডেবিউ করতে চলেছেন করিনা।

whatsapp logo