whatsapp channel

প্রথম স্থান ধরে রাখলো ‘মিঠাই’, দ্বিতীয় স্থানে ‘কৃষ্ণকলি’, রইলো টিআরপি তালিকা

সন্ধ্যে মানেই ধারাবাহিক পর্ব শুরু। সারাদিনের সমস্ত ক্লান্তি দূরে রেখে রিলাক্সে টিভি দেখার মজাই কিছু আলাদা। চলছে লক ডাউন। অনলাইন পড়াশুনো।একটু চাপ কম, বকা দিয়ে পড়তে বসানো, বাচ্চাদের দুষ্টুমি এসবের…

Avatar

HoopHaap Digital Media

সন্ধ্যে মানেই ধারাবাহিক পর্ব শুরু। সারাদিনের সমস্ত ক্লান্তি দূরে রেখে রিলাক্সে টিভি দেখার মজাই কিছু আলাদা। চলছে লক ডাউন। অনলাইন পড়াশুনো।একটু চাপ কম, বকা দিয়ে পড়তে বসানো, বাচ্চাদের দুষ্টুমি এসবের মাঝে যখন সন্ধ্যে বেলা রিমোট এর বোতাম টা অন হয়, তখন কে কাকে দেখে। কলিং বেল বাজলেও দরজা খুলতে ইচ্ছা করে না। কেউ একটু বিকেলের টিফিন বানিয়ে দিলে আরো খুশি। নয়তো হৃদয় বিদারক সিন মিস হবে অথবা রাগ অনুরাগের পর্ব শেষ হবে। তা এসবের মাঝে যদি একটু জেনে নেওয়া যায় কোন ধারাবাহিক ১ নম্বর আসনে রয়েছে তবে মনটা আরও বেশি উত্তেজনায় টগবগ করে ওঠে।

এই সপ্তাহে সেরার সেরা ধারাবাহিক হল জি বাংলার ‘মিঠাই’। সুখে দুঃখে বনেদী পরিবারে মিঠাই আর উচ্ছে বাবুর খুনসুটি খুব পছন্দের দর্শকদের, তাছাড়া এই গল্পে ঢুকেছে ত্রিকোণ প্রেমের ঝলক। সব মিলিয়ে মিঠাই এখন মিষ্টির রসে টগবগ করে ফুটছে।

শ্যামা এদিকে মন খারাপ করে বসে আছে। মনে মনে বাঘিনী হয়ে গেছে। সদ্য খবর পেয়েছে সে যে তার জমজ সন্তান আছে। কৃষ্ণা থাকলেও ছেলে কই? ছেলের খোঁজে এখন শ্যামা নিখিলের পরিবার।

অপু তো রাহুল ক্রিমিনালকে ধরার জন্য ফেক ফেসবুক প্রোফাইল খুলেছে, এদিকে রবীন্দ্র জয়ন্তী উৎসবের তোড়জোড় চলছে। সব মিলিয়ে তিনটি ধারাবাহিক দর্শকদের বিচারে এক থেকে তিনের মধ্যে রয়েছে। তাহলে বাকি গুলো? চলুন দেখি এর লম্বা লিস্টি।

১.মিঠাই – ১২.৫

২.কৃষ্ণকলি – ১০.৬

৩.অপরাজিতা অপু – ১০.০

৪.যমুনা ঢাকি – ৯.০

৫.রানী রাসমণি – ৮.৭

৬.খড়কুটো – ৮.২

৭.মহাপীঠ তারাপীঠ – ৭.৪

৮.শ্রীময়ী – ৭.১

৯.দেশের মাটি – ৬.৪

১০.গঙ্গারাম – ৬.৫

১১.খেলাঘর – ৬.২

১২.গ্রামের রাণী বীণাপাণি – ৫.৬

১৩.বরণ – ৫.৫

১৪.জীবন সাথী – ৫.৩

১৫.কড়িখেলা – ৪.৯

১৬.রিমলি -৪.৬

১৭.ফেলনা – ৪.৪

১৮.এই পথ যদি না শেষ হয় – ৪.৩

১৯.তিতলি – ৩.৪

২০.কি করে বলবো তোমায় – ৩.৩

২১.মোহর ও ওগো নিরুপমা -৩.০

২২.রাধাকৃষ্ণ – ২.৭

২৩.ধ্রুবতারা – ২.৩

২৪.সাঁঝের বাতি – ১.৪

২৫.মঙ্গলময়ী সন্তোষী মা – ১.৬

Reality_Show

১.ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন টু – ৫.৬

২.দিদি নাম্বার বৈশাখী বাম্পার – ৪.৩

৩.দিদি নাম্বার ওয়ান – ৪.২

৪.রান্নাঘর – ১.৭

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media