ঘোমটা সরিয়ে শাড়ি খুলে হট লুকে গোপী বহু, উষ্ণ নাচে হইচই নেটমহলে

Avatar

HoopHaap Digital Media

দেবলীনা ভট্টাচার্য (Deboleena Bhattacharjee) আর কোনোভাবেই নম্র ‘গোপী বহু’-র ইমেজে আটকে থাকতে রাজি নন। বিগ বসের ঘরে থাকাকালীন তা প্রমাণ হয়ে গিয়েছিল। শোয়ের সঞ্চালক সলমান খান (Salman Khan) দেবলীনার নাম দিয়েছিলেন ‘বহু বনি বেব’। এবার সলমানের সেই কথাকেই সত্যি প্রমাণিত করল দেবলীনার নতুন ইন্সটাগ্রাম রিল।

দেবলীনার শেয়ার করা রিলে তাঁকে দেখা গেল হলুদ রঙের বোল্ড বিকিনি ও কালো-সাদা সারঙ পরে রীতিমতো সিডাক্টিভ ডান্স করতে। ‘গোপী বহু’-র অনুরাগীদের চক্ষু তো চড়কগাছ। তাহলে বদলেই গেলেন তিনি। এর মধ্যেই আবার কয়েকজন নেটিজেন ট্রোল করতে শুরু করেছেন দেবলীনাকে। তাঁরা দেবলীনার বিকিনিকে কটাক্ষ করেছেন। কেউ বা বলেছেন , ‘গোপী বহু’ হাত থেকে বেরিয়ে যাচ্ছেন। দেবলীনা কোনো ট্রোলকে পাত্তা দেননি। বরং ঝড়ের গতিতে তাঁর ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে।

চলতি বছরে নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন দেবলীনা। শৈশবের পরিস্থিতির ফলে বিয়ে নিয়ে ট্রমা তৈরি হয়ে গিয়েছিল দেবলীনার। কিন্তু তাঁর বয়ফ্রেন্ড তাঁর জীবনে বিয়ের প্রতি বিশ্বাসকে ফিরিয়ে এনেছেন। দেবলীনারও মনে হয়েছে, সম্পর্কটা এবার এগিয়ে নিয়ে যাওয়া উচিত। তিনি জানিয়েছেন, সব ঠিক থাকলে 2022 সালে তাঁরা সাতপাকে বাঁধা পড়তে পারেন।

গত বছর প্রতিভাময়ী অভিনেত্রী দিব্যা ভাটনাগর (Divya Bhatnagar)-এর মৃত্যু নিয়ে ইন্ডাস্ট্রিতে প্রথম সরব হয়েছিলেন দেবলীনা। তিনি জানিয়েছিলেন, দিব্যা একাধিকবার তাঁকে ফোন করে স্বামীর শারীরিক ও মানসিক নির্যাতনের কথা বলেছেন। এই নির্যাতনের ফলেই ধীরে ধীরে মৃত্যুর দিকে এগিয়ে গিয়েছিলেন দিব্যা বলে জানিয়েছেন দেবলীনা।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Avatar

Leave a Comment