whatsapp channel

সিরিয়ালের সাদামাটা লুক উধাও, কালো ট্রান্সপারেন্ট শাড়িতে ভাইরাল ‘ইচ্ছে পুতুল’-এর মেঘ

তিতিক্ষা দাস (Titiksha Das) জি বাংলার ধারাবাহিক ‘ইচ্ছেপুতুল’-এর দৌলতে বর্তমানে যথেষ্ট পরিচিত মুখ। এই ধারাবাহিকে মেঘের চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হচ্ছে। ‘ইচ্ছেপুতুল’ শুরুর সময় যথেষ্ট সমালোচিত হয়েছিল। অনেকেই এই ধারাবাহিককে…

Avatar

Nilanjana Pande

তিতিক্ষা দাস (Titiksha Das) জি বাংলার ধারাবাহিক ‘ইচ্ছেপুতুল’-এর দৌলতে বর্তমানে যথেষ্ট পরিচিত মুখ। এই ধারাবাহিকে মেঘের চরিত্রে তাঁর অভিনয় প্রশংসিত হচ্ছে। ‘ইচ্ছেপুতুল’ শুরুর সময় যথেষ্ট সমালোচিত হয়েছিল। অনেকেই এই ধারাবাহিককে স্টার জলসার ধারাবাহিক ‘ইচ্ছেনদী’-র কপি বলেছিলেন। কিন্তু পরবর্তী কালে দেখা গিয়েছে ‘ইচ্ছেপুতুল’-র কাহিনীর কাঠামো সম্পূর্ণ আলাদা। একসময় এই ধারাবাহিকের টিআরপি যথেষ্ট কম ছিল। বারবার ‘ইচ্ছেপুতুল’ অফ এয়ার হওয়ার গুঞ্জন শোনা গিয়েছে। কিন্তু বর্তমানে ধারাবাহিকের টিআরপি যথেষ্ট ভালো। অপরদিকে মেঘ চরিত্রটির প্রতিবাদী হয়ে ওঠার নতুন মোড় দর্শকদের যথেষ্ট পছন্দ হয়েছে। ‘ইচ্ছেপুতুল’-এর সাথেই জনপ্রিয় হয়ে উঠেছেন তিতিক্ষাও। সোশ্যাল মিডিয়াতেও ইদানিং যথেষ্ট অ্যাকটিভ রয়েছেন তিনি। সম্প্রতি ভাইরাল হল তিতিক্ষার একটি ছবি।

ইন্সটাগ্রামে তিতিক্ষার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের ট্রান্সপারেন্ট শাড়ি। শাড়িটি নেটের তৈরি। শাড়ি জুড়ে রয়েছে সিকুইন ও কালো সুতোর কারুকার্য। এই শাড়ির সাথে কালো রঙের স্লিভলেস ব্লাউজ টিম আপ করেছেন তিতিক্ষা। কালো সুতোর এমব্রয়ডারি রয়েছে ব্লাউজ জুড়ে। উজ্জ্বল মেকআপ করেছেন তিতিক্ষা। চোখের স্মোকি আই লুক নজর কাড়ছে। ঠোঁট রাঙিয়েছেন লালচে গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। শাড়ির সাথে মানানসই সিলভার নেকপিস রয়েছে তিতিক্ষার গলায়। কানে রয়েছে অনুরূপ ইয়ারিং। ডান হাতের আঙুলে রয়েছে সিলভারের ছোট আংটি।

ছবিটি শেয়ার করে তিতিক্ষা ক্যাপশনে সোনালি রঙের তারার ইমোজি পোস্ট করেছেন। ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে তিনি ব্যবহার করেছিলেন একটি গান। কিন্তু কপিরাইট সমস্যার কারণে এই গানটি ইন্সটাগ্রামের তরফে মিউট করে দেওয়া হয়েছে।

‘ইচ্ছেপুতুল’-এ বর্তমানে মেঘের জীবনে আবির্ভাব ঘটেছে জিষ্ণুর। মেঘ ও জিষ্ণুর সম্পর্ক কোন দিকে মোড় নেয় তা জানতে আগ্রহী দর্শকদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Titiksha Das (@titikshadas_)

whatsapp logo