whatsapp channel

Nora Fatehi: ফিনফিনে পোশাকে স্পষ্ট নিতম্ব, নোরার হট লুকে ক্লিন বোল্ড অনুরাগীরা

নোরা ফতেহি (Nora Fatehi) ইদানিং খবরের শিরোনাম দখল করে রয়েছেন। কখনও তিনি আইনি সমস্যায় জড়িয়ে পড়ছেন। কখনও বা রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসে প্রতিযোগীর ডান্স পারফরম্যান্স দেখতে গিয়ে তাঁর মনে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

নোরা ফতেহি (Nora Fatehi) ইদানিং খবরের শিরোনাম দখল করে রয়েছেন। কখনও তিনি আইনি সমস্যায় জড়িয়ে পড়ছেন। কখনও বা রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসে প্রতিযোগীর ডান্স পারফরম্যান্স দেখতে গিয়ে তাঁর মনে পড়ে যাচ্ছে তাঁর প্রাক্তন প্রেমিক অঙ্গদ বেদী (Angad Bedi)- র কথা। সম্প্রতি ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র (Manish Malhotra)-র জন্মদিনের পার্টির সন্ধ্যায় পাপারাৎজিদের নজর কাড়লেন নোরা।

Advertisements

মঙ্গলবার, 5 ই নভেম্বর ছিল মণীশের জন্মদিন। এদিন সন্ধ্যায় তাঁর বাড়িতে জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত ছিলেন নোরা। পার্টিতে প্রবেশের মুহুর্তে তিনি পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন। এদিন তাঁর পরনে ছিল নেটের কালো রঙের বডিকন ড্রেস। ড্রেসটি নি-লেংথ ও স্প্যাগেটি স্লিভ। এই ড্রেসের নিচে ছিল স্কিন রঙের লাইলিন। ফলে হঠাৎ দেখলে ড্রেসটি ট্রান্সপারেন্ট মনে হলেও তা কিন্তু নয়। ড্রেসটি ছিল ব্যাক স্লিটেড। ডিপ প্লাঞ্জিং নেকলাইনের কারণে নোরার ক্লিভেজ সামান্য উন্মুক্ত ছিল। হালকা মেকআপ করে সিল্কি চুল খোলা রেখেছিলেন নোরা। কানে ছিল ছোট্ট ইয়ারিং। পায়ে পরেছিলেন কালো রঙের পাম্প হিলস। এই পোশাকের সাথে ম্যাচ করে নোরার হাতে ছিল কালো রঙের ছোট ব্যাগ।

Advertisements

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে নোরা সোজাসুজি মণীশের বাড়িতেই ঢুকে যাচ্ছিলেন। কিন্তু ভিতর থেকে এক মহিলা এসে তাঁকে পাপারাৎজিদের কাছে যেতে বলেন। পাপারাৎজিদের ক্যামেরার সামনে কয়েক সেকেন্ডের জন্য পোজ দিয়ে লাজুক নোরা চলে যান ভিতরে। তবে নেটিজেনদের একাংশ তাঁর এই আচরণের কারণে ট্রোল করেছেন নোরাকে।

Advertisements

সম্প্রতি প্রথম ভারতীয় হিসাবে 2022 -এর ফিফা বিশ্বকাপের অ্যানথেম ‘লাইট দ্য স্কাই’ গেয়েছেন নোরা। এছাড়াও বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে, সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র বিচারকের আসনে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements