whatsapp channel

প্রিয় বন্ধু হলেও দীর্ঘদিন ঝামেলা চলেছিল করণ-করিনার মধ্যে, বিবাদ টাকাপয়সা নিয়ে!

বিশ দশক থেকে ধর্মা প্রোডাকশনের ব্যনারে একাধিক ছবি করেছেন বেবো ও করণ জোহর৷ 'কভি খুশি কভি গম', 'এক ম্যায় অর এক তু', ', উই আর ফ্যামিলি', 'কুরবান', 'গুড নিউজ', 'গোরি…

Avatar

HoopHaap Digital Media

বিশ দশক থেকে ধর্মা প্রোডাকশনের ব্যনারে একাধিক ছবি করেছেন বেবো ও করণ জোহর৷ ‘কভি খুশি কভি গম’, ‘এক ম্যায় অর এক তু’, ‘, উই আর ফ্যামিলি’, ‘কুরবান’, ‘গুড নিউজ’, ‘গোরি তেরে প্যায়ার মে’ প্রমুখ। করণ আর করিনা কাপুর খান কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও খুব ভালো বন্ধু। তা নানান বলিউড পার্টিতে দেখা গিয়েছে। সম্প্রতি করিনা দ্বিতীয় বার মা হওয়ার আগে বড় ছেলে তৈমুর আলি খানকে নিয়ে করণের দুই যমজ সন্তান রুহি, যশের জন্মদিনের পার্টিতে যান। কিন্তু একদিন এই দুই বন্ধুর মধ্যে সম্পর্কে এসেছিল ফাটল। কিন্তু কেন?

এই ঘটনা আজকের নয়। বহু বছর আগের ঘটনা। সিনেমার পারিশ্রমিক নিয়ে করণ এবং করিনার মধ্যে একটা বড় ঝগড়া হয়েছিল। এমনকি এই ঝগড়ার রেষ এতটাই বড় ছিল যে এরা প্রায় ৯ মাস একে অপরের সঙ্গে কোনো কথাও বলেননি। এমনকি সামনাসামনি দেখা হলেও কোনো কথাই হতো না দুজনের।  ‘দ্য আনসুইটেবল বয়’ আত্মজীবনীতে কেন এই ঝগড়া তা করণ লিখেই জানালেন। তিনি লিখেছেন, ‘মুঝসে দোস্তি কারোগে’ সিনেমা মুক্তির একসপ্তাহ পড়ে করণ অভিনেত্রীকে ‘কাল হো না হো-র জন্য অফার করেন। কিন্তু বেবো বলে বসেন যে শাহরুখ যতটা পারিশ্রমিক পাচ্ছে এই সিনেমার জন্য ঠিক ততটাই পারিশ্রমিকের তাঁর ও চাই। তখনই করণ বেবোকে বলেন তাঁকে ক্ষমা করে দিক তিনি এতটাকা তিনি দিতে পারবেননা।

আসল কারণ ছিল সেই সময় করণের আর্থিক অবস্থা নিয়ে একটু সমস্যার সম্মুখীন হয়েছিলেন। অন্যদিকে ‘ মুঝসে দোস্তি কারোগে’র পরিচালক কুণাল কোহলির, ওই ছবি সবেমাত্র মুক্তি পেয়েছিল। আর সেই ছবিটি বক্স অফিসে বেশ ফ্লপ ও হয়েছিল। তাই করিনা সেই সময় করণ জোহরের সহকারী নিখিল আডবানিকে আর বিশ্বাস করতে পারছিলেননা। এরপর করিনা না করে দেওয়াতে তিনি প্রীতি জিন্টার সঙ্গে চুক্তি করেন এই ছবির জন্য। অবশ্য প্রিতিকে বলার আগে করণ বেবোকে ফোন করেছিলেন, টাকার হিসেবের জন্য তবে অভিনেত্রী ফোন তোলেননি।

এরপরই করণ আর এই নিয়ে কোনো কথা বলেননি। এরপরই প্রীতি জিন্টার সঙ্গে চুক্তি হয়। সেই বছর জুন, জুলাই, আগস্টে সিনেমার শ্যুটিং হয়ে নভেম্বর মাসে মুক্তি পায়। আর সেই সময় করণের বাবার নিউইয়র্কে চিকিৎসা চলছে অন্যদিকে কাজের ব্যস্ততায় কোনো কথা বলতে পারেননি করণ। সেই সময় হঠাৎ করে প্রায় ৯ মাস পর বেবো ফোন করে বন্ধুর সাথে কথা বলেন। আবেগপ্রবণ যশজির কথা জিজ্ঞেস করেন বেবো। আরো বলেন, ‘আমি তোমাকে ভালোবাসি এবং আমি দুঃখিত যোগাযোগ না করার জন্য। চিন্তা করো না ’।

এরপর আবার সব ভুলবোঝাবুঝি আর জেদ ছেড়ে দুজন একসাথে কাজ করা শুরু করেন। গুড নিউজের পর ফের একবার একসঙ্গে কাজ করবেন এই দুই বন্ধু। করণের পরবর্তী সিনেমা ‘তখত’ ছবিতে অভিনয় করবেন বেবো। যদিও করোনা অতিমারীর কারণে ইতিমধ্যে পিছিয়ে গিয়েছে ছবির শ্যুটিং তবে সব ঠিকঠাক হলে করিনা এই ছবির নায়িকা হবেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media