whatsapp channel

Sonam Kapoor: উঁকি দিচ্ছে বেবি বাম্প, কালো পোশাকে প্রকাশ্যে এলেন গর্ভবতী সোনম

খুব শীঘ্রই মা হতে চলেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। প্রায়ই তিনি নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। অধিকাংশ ক্ষেত্রেই তাঁকে দেখা যাচ্ছে কালো রঙের পোশাক পরতে। এর ফলে সোনমকে…

Avatar

Advertisements
Advertisements

খুব শীঘ্রই মা হতে চলেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। প্রায়ই তিনি নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। অধিকাংশ ক্ষেত্রেই তাঁকে দেখা যাচ্ছে কালো রঙের পোশাক পরতে। এর ফলে সোনমকে একটু স্লিম দেখাচ্ছে। সম্প্রতি আরও একটি ছবি শেয়ার করেছেন সোনম।

Advertisements

সোনমের শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের লং বডিকন ড্রেস। ড্রেসের সাথে মানানসই গ্রে রঙের স্নিকার্স পরেছেন সোনম। তাঁর লম্বা চুল খোলা রয়েছে। নিজের বেবিবাম্পে হাত রেখে ছবিটি তুলেছেন তিনি। প্রকৃতপক্ষে এটি একটি মিরর সেলফি। আয়নার সামনে দাঁড়িয়ে মোবাইলে সেলফি তুলেছেন সোনম। ছবিতে সোনমকে যথেষ্ট উজ্জ্বল লাগছে। নেটিজেনদের মতে, এটি হল মাতৃত্বকালীন সৌন্দর্য। সোনমের ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পাশাপাশি নেটিজেনদের কাছেও প্রশংসিত হয়েছে।

Advertisements

এর আগে সোনম তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)-র সাথে একটি ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিওতে তাঁকে বলতে শোনা গিয়েছিল “ফাইনালি”। আনন্দ চুম্বন করেছিলেন সোনমের কপালে। ভিডিওটি শেয়ার করে সোনম লিখেছেন, আবারও তিনি তাঁর ভালোবাসার সঙ্গে মিলিত হয়েছেন। এর সাথেই সোনম জুড়ে দিয়েছেন একটি হার্ট-আই ইমোজি। চলতি বছর নিজেদের কয়েকটি ছবি শেয়ার করে আনন্দ ও সোনম তাঁদের জীবনে নতুন অতিথি আসার কথা ঘোষণা করেছিলেন।

Advertisements

2018 সালে আনন্দের সঙ্গে সোনমের বিয়ে হওয়ার পর থেকে অধিকাংশ সময়েই বিদেশে থাকেন সোনম। তবে এর মধ্যেই তিনি সেরে ফেলেছেন তাঁর আপকামিং হিন্দি ফিল্ম ‘ব্লাইন্ড’-এর শুটিং। এটি কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর হিন্দি রিমেক।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

whatsapp logo
Advertisements