whatsapp channel

বোন হলেও পরিণীতিকে হিংসা করেন প্রিয়াঙ্কা চোপড়া, নিজের মুখে স্বীকার অভিনেত্রীর!

প্রিয়াঙ্কা চোপড়া (priyanka Chopra) ও পরিণীতি চোপড়া (parineeti chopra) -র বন্ডিং-এর কথা কারও অজানা নয়। তুতো বোন হলেও প্রিয়াঙ্কা ও পরিণীতির সম্পর্ক দেখে তা বোঝার উপায় নেই। কিন্তু হঠাৎই পরিণীতিকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

প্রিয়াঙ্কা চোপড়া (priyanka Chopra) ও পরিণীতি চোপড়া (parineeti chopra) -র বন্ডিং-এর কথা কারও অজানা নয়। তুতো বোন হলেও প্রিয়াঙ্কা ও পরিণীতির সম্পর্ক দেখে তা বোঝার উপায় নেই। কিন্তু হঠাৎই পরিণীতিকে হিংসা করতে শুরু করেছেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা নিজেই তা স্বীকার করেছেন।

Advertisements

সম্প্রতি তুরস্কে ছুটি কাটাতে গিয়েছিলেন পরিণীতি চোপড়া। সেখানে নীল জলের প্রেক্ষাপটে বালিয়াড়িতে বসে রোদ ঝলমল মুহূর্ত এনজয় করছিলেন পরিণীতি। তাঁর পরনে ছিল কালো রঙের বিকিনি ও চোখে সানগ্লাস। সেই ছবি পরিণীতি ইন্সটাগ্রামে শেয়ার করতেই বয়ে গেল লাইকের ঝড়। পরিণীতির ছবির নিচে কমেন্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, পরিণীতির ছবি দেখে তাঁর খুব হিংসা হচ্ছে। তবে এই কথা নেহাতই মজা করে লিখেছেন প্রিয়াঙ্কা।

Advertisements

পরিণীতিও যথেষ্ট মজাদার। তিনি ছবিটি শেয়ার করে লিখেছেন, ছবিটি তোলার আগে তিনি প্রাণায়াম করছিলেন। কিন্তু তারপরেই পরিণীতি, এটা মিথ্যা কথা ছিল। ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র (Manish malhotra) পরিণীতির ছবির নিচে কমেন্ট বক্সে লিখেছেন, ‘উফফ’। এর মানে পরিণীতি যথেষ্ট হট। বিখ্যাত শেফ মারিয়া গরেটি (Maria goretti)-র পছন্দ হয়েছে পরিণীতির ছবিটি। ছবিটি দেখে বোঝা যাচ্ছে পরিণীতি ফিটনেসের দিকে যথেষ্ট মন দিয়েছেন।

Advertisements

Advertisements

পরিণীতি জানিয়েছেন, মার্চ মাস থেকে দেশের বাইরে রয়েছেন তিনি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে পরিণীতি অভিনীত ফিল্ম ‘শাইনা’। এটি শাইনা নেহওয়াল (saina nehwal)-এর বায়োপিক। এই ফিল্মে পরিণীতির অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়াও নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত ‘দি গার্ল অন দি ট্রেন’-এও পরিণীতির অভিনয় নজর কেড়েছে। সম্প্রতি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ ফিল্মে পরিণীতি ও অর্জুন (Arjun kapoor)-এর রসায়ন যথেষ্ট চর্চিত হয়েছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media