Hoop PlusTollywood

নিখিল এখন অতীত, যশের সঙ্গে সম্পর্কেই নুসরতের ‘কবুল হ্যায়’!

এই মুহূর্তে অভিনেতা যশ দাশগুপ্ত (yash dasgupta) ও অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)-এর সম্পর্ক নিয়ে টলিটাউনে চলছে জোরদার আলোচনা। এক মাস আগে সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে নুসরতের স্বামী নিখিল জৈন (Nikhil jain) জানিয়েছেন, বিয়েকে কলঙ্কিত করা ঠিক নয়। বিয়ে প্রকৃতপক্ষে দুটি পরিবারের সম্পর্ক। ভারতীয় রীতি অনুযায়ী বিয়েকে সম্মান করা হয়। কিন্তু অপর কারো জন্য বিয়ের মতো প্রতিষ্ঠানকে নিচু করা ঠিক নয়। শোনা যাচ্ছে নিখিল নুসরতকে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন। কিন্তু নুসরত এই কথা অস্বীকার করেছেন। অপরদিকে নিখিল বলেছেন, সময় এলে তিনি সংবাদমাধ্যমে মুখ খুলবেন। অপরদিকে নুসরত তাঁর ও যশের সম্পর্ককে সোশ্যাল মিডিয়ায় সীলমোহর দিচ্ছেন।

কিছুদিন আগেই একটি সংবাদমাধ্যমের 2020 সালের ‘মোস্ট ডিজায়ারেবল উওম্যান’-এর তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন নুসরত। সেখানে তাঁর রিলেশনশিপ স্টেটাসে লেখা রয়েছে, তিনি যশের সঙ্গে ডেটিং করছেন। নুসরত এই পোস্টটি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে সংবাদমাধ্যমটির প্রতি ধন্যবাদ জানিয়েছেন। এর পাশাপাশি তিনি যশের ‘মোস্ট ডিজায়ারেবল ম্যান’ হওয়ার কথা শেয়ার করতে ভোলেননি।

গত বছর ডিসেম্বর মাসে কালো অফ শোল্ডার টপে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিন নুসরত। ওপেন ফোরামে এই ছবিটির প্রশংসা করেছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। তিনি নুসরতকে ঢেউ তুলে স্রোতের বিপরীতে সাঁতার কাটতে বলেছিলেন। কিন্তু নুসরত বলেছিলেন, সাংঘাতিক ঢেউয়ে সাঁতার কাটতে জানেন না তিনি, হাইড্রোফোবিয়া রয়েছে তাঁর। তাঁদের এই সাংকেতিক কথাবার্তায় নেটিজেনরা অন‍্য আভাস পেয়েছিলেন। চলতি বছরের শুরুতেই রাজস্থানে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন যশ ও নুসরত।

নিখিল তাঁদের সম্পর্ক বাঁচানোর অনেক চেষ্টা করলেও নুসরতের এই বিয়ে টিকিয়ে রাখার ইচ্ছা নেই বলেও জানা যাচ্ছে। তার আরেকটি অন্যতম কারণ হল যশ ও নুসরতের যৌথ ব্র‍্যান্ড ভ‍্যালু। যশ ও নুসরত জুটিকে এই মুহূর্তে বিভিন্ন স্টেজ শো-তে এবং বিজ্ঞাপনে দেখতে চাইছেন প্রযোজক ও নির্মাতারা। যশ ও নুসরতের সম্পর্ক তৈরী হলে তাঁরা হয়ে যাবেন টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পাওয়ার কাপল। গত বছর মুক্তি পেয়েছে নুসরত জাহান ও যশ দাশগুপ্ত অভিনীত ফিল্ম ‘sosকোলকাতা’। এই ফিল্মে যশ অভিনয় করেছেন এক পুলিশ অফিসারের চরিত্রে যার মূল উদ্দেশ্য হলো জঙ্গি দমন করা। নুসরত এই ফিল্মে যশের বিপরীতে অভিনয় করছেন। নুসরত ও যশের অভিনয় করা একটি র‍্যাপ সঙ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওটি ‘sosকোলকাতা’র প্রমোশনাল সং ভিডিও।

Related Articles