Hoop PlusTollywood

Jeetu-Nabanita: বিবাহবার্ষিকীতে নবনীতাকে কিভাবে শুভেচ্ছা জানালেন জিতু!

আপাতত আগামী 13 ই মে-র জন্য অপেক্ষায় জিতু কমল (Jeetu Kamal) ও তাঁর অনুরাগীরা। জীবনের শ্রেষ্ঠ চরিত্রে অভিনয় করেছেন জিতু। কিন্তু তাঁর হয়তো ‘অপরাজিত রায়’ হওয়া হত না, যদি না পাশে থাকতেন তাঁর সহধর্মিণী নবনীতা দাস (Nabanita Das)। দেখতে দেখতে মান-অভিমান ও ভালোবাসায় কেটে গেল জিতু ও নবনীতার বিয়ের তিনটি বছর। দুজনেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পালন করলেন বিবাহবার্ষিকীর আনন্দ।

এদিন জিতু ও নবনীতা দুজনেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুজনকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। জিতু লিখেছেন, যুক্তি-তর্কের তৃতীয় বছর। নবনীতা ও জিতু দুজনেই শেয়ার করেছেন তাঁদের বিয়ের ছবি। বিয়ের পর থেকে বারবার তাঁদের বিবাহ বিচ্ছেদের গুজব ছড়ালেও পরবর্তীকালে দেখা গেছে, তা শুধুই রটনা। জিতু ও নবনীতার অনুরাগীরাও তাঁদের বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

আগামী 13 ই মে, মুক্তি পেতে চলেছে জিতু অভিনীত ‘অপরাজিত’। এই ফিল্মে কিংবদন্তী সত্যজিৎ রায় (Satyajit Ray)-এর ভূমিকায় জিতুর অভিনয়ের প্রশংসায় সকলেই পঞ্চমুখ। জিতুর মেকআপে প্রস্থেটিকের সাহায্য নেওয়া হলেও দাঁতের সেটিং পরিবর্তন করতে জিতু নিয়েছেন ডেন্টিস্টের সাহায্য। ড্রিলিং মেশিনের মাধ্যমে ঘষে পরিবর্তন করা হয় তাঁর দাঁতের সেটিং। জিতুর এই যন্ত্রণাদায়ক পদক্ষেপের কথা নবনীতা সোশ্যাল মিডিয়ায় জানানোর পর জিতু ট্রোলের সম্মুখীন হয়েছিলেন।

সেই সময় তাঁর পাশে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। তিনি জিতুকে ট্রোল করার বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন। সত্যজিৎ হয়ে উঠতে যথেষ্ট হোমওয়ার্ক করেছেন জিতু। তবে সমস্ত ট্রোলিং-এর আসল উত্তর দেবে ‘অপরাজিত’, আগামী 13 ই মে।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

whatsapp logo