BollywoodHoop Plus

Neha Dhupia: হঠাৎ করে সারপ্রাইজ পেলেন অন্তঃসত্ত্বা নেহা, রইলো সাধ ভক্ষণের ছবি

দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন অভিনেত্রী নেহা ধুপিয়া। প্রথমবারের মা হওয়া সেভাবে উপভোগ না করলেও দ্বিতীয়বারের খবর সকলকে জানান, এমনকি পাশাপাশি সকলকে নিয়ে সেলিব্রেশন মাতেন।

এদিন হবু মা নেহা সোশ্যাল মিডিয়ায় নিজের বেবি সাওয়ারের একগুচ্ছ ছবি পোস্ট করেন। এই সাধারণের অনুষ্ঠান একদমই আকস্মিক। পরিবার ও আত্মীয়দের থেকে পাওয়া এমন সাধের অনুষ্ঠান দেখে আনন্দে আপ্লুত তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

তার সামনে এদিন সাজানো থাকে নানান লোভনীয় খাবার। থালায় সাজানো প্রচুর চিজ, জ্যাম, ফল ইত্যাদি। রয়েছে একটি আস্ত কেক, যা সাজানো নীল ও গোলাপী জুতো দিয়ে। এদিন তিনি সমস্ত ছবি পোস্ট করে লেখেন, ‘আমি ভাবতে পারিনি আমার জন্য এমন মিষ্টি একটা আয়োজন করা হয়েছে। সবচেয়ে সুন্দর বেবি শাওয়ার এটা। আজকের সন্ধ্যেটা সমস্ত হবু মাসিদের সঙ্গে কাটালাম’।

প্রথম বার যেই অসাধ্য সাধন করেন অভিনেত্রী। এবারে প্ল্যান করেই পরিবারকে সাক্ষী রেখে দ্বিতীয় সন্তান নিতে চলেছেন নেহা ও অঙ্গদ বেদী। এদিন আপ্লুত নেহার অকপট স্বীকারোক্তি, ‘আগে কখনও এতটা অবাক হইনি। মা আর বেবি দুজনেই ভীষণ খুশি হয়েছে।’ সবশেষে অঙ্গদের সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশানে লেখেন, ‘ভালোবাসার জন্য কেবল ভালোবাসা পাওয়া দরকার।’

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

whatsapp logo