Hoop PlusTollywood

Madhumita Sarcar: বিলাসবহুল গাড়ির মালকিন মধুমিতা!

হঠাৎই মধুমিতা সরকার (Madhumita Sarcar) অত্যন্ত বিখ্যাত ব্যক্তিত্ব হয়ে উঠেছেন টলিউডে। এর আগে যখন তিনি ছোট পর্দায় কাজ করতেন, এত রমরমা ছিল না তাঁর। কিন্তু গত এক বছর ধরে মধুমিতার সাথে মদন মিত্র (Madan Mitra)-র মতো রাজনৈতিক নেতা, সাবির ওয়ালিয়া (Sabeer Ahluwalia)-র মতো শিল্পপতিদের ওঠা-বসা বেড়ে গিয়েছে। পাপারাৎজিদের ক্যামেরায় তা ধরা পড়ছে। এবার মধুমিতা কিনলেন বিএমডব্লিউ-র মতো দামি গাড়ি।

মধুমিতা নিজেই ভিডিওটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, মধুমিতা গাড়ির উপর থেকে সরিয়ে দিচ্ছেন কালো কাপড়। দৃশ্যমান হচ্ছে তাঁর বিএমডব্লিউ। মধুমিতাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানাচ্ছেন শোরুমের ম্যানেজার। অবশ্যই ফুলের তোড়া প্রথমে উল্টো করেই ধরেছিলেন মধুমিতা। শ‍্যাম্পেনের ফোয়ারা ছুটছে। গাড়ির সামনে নারকেল ভেঙে পুজো দিচ্ছেন মধুমিতা। গাড়িতে বসে আঙুলের সাহায্যে দেখাচ্ছেন ‘ভি’ ফর ভিকট্রি। ভিডিওটি শেয়ার করে মধুমিতা দিয়েছেন দুটি লাল রঙের হার্ট ইমোজি। বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)-রা মধুমিতাকে শুভেচ্ছা জানিয়েছেন।

এতদিন শোনা যেত, টলিউড নাকি খুব গরিব ইন্ডাস্ট্রি! কিন্তু বর্তমানে মধুমিতার মতো অভিনেত্রীরা তো দিব্যি দামী গাড়ি কিনছেন, ফ্ল্যাট কিনছেন। বরং তাঁদের তুলনায় সিনিয়র ও প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীরা যাঁদের একাংশ ইদানিং মুম্বইয়ের বিনোদন জগতে অত্যন্ত নিয়মিত এবং অভিনয়ের জন্য প্রশংসিত, তাঁদের তো এত বিলাসবহুল জীবনযাত্রা নয়! বরং কোনো রাজনৈতিক নেতার সাথে তাঁদের দেখা গেলেই তুলোধোনা শুরু করা হয়। বর্তমান টার্গেট অবশ্যই অভিনেতা-সাংসদ দেব (Dev) যিনি ইন্ডাস্ট্রিতে কুড়ি বছরের কাছাকাছি কাটানোর পর তবেই বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনতে পেরেছেন। কিনেছেন দামি গাড়ি, তৈরি করেছেন প্রযোজনা সংস্থা। এমনকি যথেষ্ট সফল প্রযোজক দেব নিজের টাকায় মালদ্বীপ ঘোরার পরও সমালোচিত হচ্ছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee)-ও ইন্ডাস্ট্রিতে বহু বছর কাটানোর পর অর্জন করেছেন নিজের বিলাসবহুল জীবনযাত্রা। পরমব্রত (Parambrata Chatterjee) মুম্বইয়ে অত্যন্ত নিয়মিত হওয়া সত্ত্বেও তুলনায় তাঁর জীবনযাত্রা অনেকটাই সাধারণ। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), ঋতাভরী (Ritabhari Chakraborty)-রাও কিন্তু সফল অভিনেত্রী হওয়া সত্ত্বেও তুলনামূলক ভাবে সাধারণ জীবন যাপন করেন।

কিন্তু মধুমিতার ক্ষেত্রে দৃশ্যটি অন্যরকম। একসময় শিশুশিল্পী হিসাবে ডেবিউ করেছিলেন তিনি। তবে অত টাকা উপার্জন ছিল না। ধারাবাহিকে অভিনয় করার সময়ও লক্ষ লক্ষ টাকা উপার্জন কোনোদিনই করেননি তিনি। বড় পর্দায় অভিনয় শুরু করার পর এখনও পর্যন্ত মাত্র কয়েকটি ফিল্মে কাজ করেছেন মধুমিতা। এর মধ্যে কোনোটিই মারাত্মক হিট নয়। ওটিটিতেও অভিনয় করেছেন তিনি। তবে মধুমিতার অভিনয় প্রশংসিত কোনোদিনই নয়। দক্ষিণ ভারতীয় ফিল্ম তাঁর হাতে মোটে একটি। বাংলায় তাঁর সবকটি কাজই এসভিএফ-এর ব্যানারে। রয়েছে ব্র্যান্ড এনডোর্সমেন্ট, ইভেন্ট। সুতরাং ইন্ডাস্ট্রির সফল নায়িকা অন্তত মধুমিতাকে বলা চলে না। অতএব বোঝাই যাচ্ছে, মধুমিতারা কেরিয়ারে সফল না হলেও জীবনযাত্রা তাঁদের কাছে বিলাসবহুল ও সহজলভ্য হয়ে উঠেছে।

whatsapp logo