whatsapp channel

Urfi Javed: তারায় ভরা পোশাক পরে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন উর্ফি জাভেদ

উর্ফি জাভেদ (Urfi Javed) সাধারণতঃ ইন্ডাস্ট্রিতে অদ্ভুতদর্শন ফ্যাশনের জন্য বিখ্যাত ও সমালোচিত। ফ্যাশন ডিজাইনার ফারহা খান আলি (Farha Khan Ali) উর্ফির ফ্যাশন সম্পর্কে সমালোচনা করে বলেছিলেন, তাঁর দুঃখ হয় উর্ফির…

Avatar

উর্ফি জাভেদ (Urfi Javed) সাধারণতঃ ইন্ডাস্ট্রিতে অদ্ভুতদর্শন ফ্যাশনের জন্য বিখ্যাত ও সমালোচিত। ফ্যাশন ডিজাইনার ফারহা খান আলি (Farha Khan Ali) উর্ফির ফ্যাশন সম্পর্কে সমালোচনা করে বলেছিলেন, তাঁর দুঃখ হয় উর্ফির জন্য। উর্ফিও তাঁকে একহাত নিয়েছিলেন। তবে এই ধরনের ফ্যাশন সেন্স উর্ফিকে গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তকমা দিয়েছে। রণবীর সিং (Ranveer Singh)-এর কাছে তিনি ফ্যাশন দিভা। করণ জোহর (Karan Johar)-ও উর্ফির ফ্যাশনে দেখেছেন নতুনত্ব। এবার উর্ফি সত্যিই দারুণ একটি পোশাক পরে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে।

সম্প্রতি উর্ফির কয়েকটি ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে উর্ফির পরনে রয়েছে একটি গ্লিটারি ট্রান্সপারেন্ট ড্রেস। ড্রেসটি ওয়ান শোল্ডার। এটির নেকের কাছে রয়েছে শিমারি ডিজাইন। নিচের অংশেও সাপের মতো বেঁকে গিয়েছে এই ডিজাইন। সাধারণতঃ গর্জাস শিমার ব্যবহার করা হয়েছে ড্রেসটিতে। এই ড্রেসটি ডিজাইনের অনুপ্রেরণা কিন্তু তারায় ভরা মহাকাশ। এই সুন্দর ড্রেসের সাথে উর্ফির হেয়ারস্টাইলও দেখার মতো। রেট্রো স্টাইলের ছোঁয়া রয়েছে উর্ফির বাঁধা খোঁপায়। সিঁথির একপাশে হালকা রঙের ফুল দিয়ে ডিজাইন করা হয়েছে। ড্রেসটির সাথে হালকা মেকআপ ও গ্লসি লিপ অনুসরণ করেছেন উর্ফি। পায়ে রয়েছে বেজ রঙের স্টিলেটো।

ভিডিওতে উর্ফির দিকে কেউ একজন মজা করে রঙিন পাথর ছুঁড়েছেন। পাথরটি আবারও উর্ফি পাপারাৎজিদের দিকে ছুঁড়ে দিয়ে বলেন এইভাবে পাথর ছুঁড়ে মারলে তা দিয়ে ড্রেস বানিয়ে পরে ফেলতে। প্রসঙ্গত, কিছুদিন আগেই উর্ফির একটি ছবিতে এক নেটিজেন কমেন্ট করে তাঁকে পাথর ছুঁড়ে মারার কথা বলেছিলেন। এরপরেই উর্ফি রঙিন পাথর দিয়ে ড্রেস বানিয়ে পরে সেই ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন।

‘বিগ বস ওটিটি’ থেকে সকলের কাছে পরিচিতি পেয়েছিলেন উর্ফি। বর্তমানে তিনি অনেকগুলি মিউজিক ভিডিওতে কাজ করছেন।

whatsapp logo