Hoop PlusTollywood

Srabanti Chatterjee: স্পষ্ট উঁকি দিচ্ছে খোলামেলা শরীর, কাফতান ড্রেসে নজর কাড়লেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর জীবনে নিঃসন্দেহে ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’ হতে চলেছে মাইলস্টোন। শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)-র পরিচালনায় তৈরি এই পিরিয়ড পিসে নামভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে দেবী চৌধুরানী ও প্রফুল্লমুখীর চরিত্রে শ্রাবন্তীর লুক। পুরুলিয়া সহ লাল মাটির বিস্তীর্ণ এলাকা জুড়ে শুরু হবে শুটিং। নভেম্বর মাসের শেষ থেকে এই ফিল্মের শুটিং হওয়ার কথা থাকলেও বিশেষ কিছু কারণে পিছিয়ে গিয়েছে ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত ভাইরাল হয়ে চলেছে শ্রাবন্তীর ছবি। বাদ যাচ্ছে না পাশ্চাত্য পোশাকও। সপ্তাহের শেষে শ্রাবন্তীর কয়েকটি নতুন ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

একটি অনলাইন পোর্টালের জন্য এই ফটোশুট করেছেন শ্রাবন্তী। তাঁর পরনে ছিল মাল্টিকালার কাফতান ড্রেস। ড্রেস জুড়ে রয়েছে কালো, লাল, কমলা, গ্রে, নীল, লাল রঙের প‍্যাটার্নের প্রিন্ট। কাফতানের কোমরের কাছে রয়েছে টাই আপ। কাফতান ড্রেসটি হাই-থাই স্লিটেড। ড্রেসের মাধ্যমে উন্মুক্ত রয়েছে শ্রাবন্তীর মসৃণ পা। এই ড্রেসের সাথে শ্রাবন্তীর মেকআপ হালকা হলেও উজ্জ্বল। চোখে রয়েছে মানানসই আইশ‍্যাডোর ছোঁয়া ও কালো আইলাইনারের ব্যবহার। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। খোলা রয়েছে সিল্কি চুল। দুই কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং।

ডান হাতে রয়েছে সোনালি রঙের লেয়ারড ব্রেসলেট এবং আঙুলে রয়েছে বিভিন্ন শেপের স্টোন স্টাডেড আংটি। বাঁ হাতের আঙুলে রয়েছে সোনালি রঙের প্রজাপতি শেপের আংটি। কাফতান ড্রেসের সাথে শ্রাবন্তী টিম আপ করেছেন কালো রঙের ব্যালেরিনা। ছবিগুলির কমেন্ট সেকশনে শ্রাবন্তীর অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন।

আগামী বছর মুক্তি পেতে চলেছে শ্রাবন্তী অভিনীত একাধিক ফিল্ম। এগুলির মধ্যে রয়েছে কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। শ্রাবন্তী-জুটিকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Anshuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’। এছাড়াও মুক্তি পেতে চলেছে রাজর্ষি দে (Rajorshee De) পরিচালিত ফিল্ম ‘সাদা রঙের পৃথিবী’।

whatsapp logo