Hoop PlusTollywood

Monami Ghosh: ‘উরফির থেকেও বাজে’, ফিল্মফেয়ার রেড কার্পেটে অদ্ভুত পোশাকে হাজির মনামী!

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে মনামী  ঘোষ (Monami Ghosh) একটি উল্লেখযোগ্য নাম। অভিনয় দক্ষতার জন্য কলকাতা থেকে মুম্বই অভিনেত্রী বারবার প্রশংসা পেয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন তিনি। আর এই দুই গুন ছাড়াও আরও একটা গুণের জন্য সব সময় শিরোনামে থাকেন এই বঙ্গ-সুন্দরী। তা হল তাঁর ফ্যাশন সেন্স। নিজের অসাধারণ স্টাইলিংয়ের জন্য তাঁকে নিয়ে চর্চার বাতাবরণ প্রায়ই তৈরি হয়। কারণ সামাজিক মাধ্যমে প্রায়ই নানা অবতারে ধরা দিয়ে অনুরাগীদের মন জয় করেন এই অভিনেত্রী। তবে

এবার এই ফ্যাশন সেন্সের জন্যই সোশ্যাল মিডিয়ায় খুল্লামখুল্লা অপদস্থ হতে হল এই অভিনেত্রীকে। কিন্তু কেন? কি এমন করলেন তিনি? দেখুন সবিস্তারে। সম্প্রতি মনামীকে এক ‘অদ্ভুত’ পোশাকে দেখেই ঘুম উড়ছে নেটিজেনদের। ঘুম উড়ছে বললে ভুল হবে, নেটিজেনদের চক্ষুশূল হয়ে উঠেছেন অভিনেত্রী। আর সেই কারণেই তাকে উদ্দেশ্য করে ভেসে এল নানা কটাক্ষজনক মন্তব্য। তার পোশাক দেখে হাসাহাসির থেকে বেশি রেগে গিয়েছেন অনেকেই। অনেকে আবার তাকে বি-টাউনের জনপ্রিয় মডেল উরফি জাভেদের (Urfi Javed) সঙ্গে তুলনাও করেছেন।

সম্প্রতি রেড কার্পেট ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের আসর বসেছিল। এই আসরে বিভিন্ন বিষয়ে অভিনেতা, অভিনেত্রী ও পরিচালকদের পুরস্কৃত করা হয়। আর সেই অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হন মনামী। তবে সাধারণ কোনো পোশাক নয়, এক্কেবারে রোবোটিক ডিজাইনের পোশাকে দেখা গেল তাকে এই অনুষ্ঠানে। আর সেই ছবি হল ভাইরাল। অভিনেত্রীকে দেখা গেল সিলভার রংয়ের অফ-শোল্ডার বডিকন ড্রেসে। গার নিম্নাঙ্গে ছিল সিলভার রংয়ের ম্যাচিং লং স্কার্ট। মুখে মানানসই ভারী মেকআপের আস্তরণ স্পষ্ট, ঠোঁটে বোল্ড লিপস্টিক, খোলা চুলে এক্কেবারে অন্যরকম লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।

তবে তার ফ্যাশন সেন্সের প্রশংসা থেকে দূরে এই ছবি শিকার হল নেটিজেনদের কটাক্ষের। অনেকেই তার এই পোশাক দেখে বিরূপ মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘জঘন্য! কিসে ভালো লাগবে, আর কিসে লাগবে না, সেটুকু বোধ নেই’; আরেকজন লিখেছেন, ‘এর শরীরের উপর একটু একটু করে উরফি জাভেদ ভর করেছে বলে মনে হচ্ছে’; অন্যজন আবার লিখেছেন, ‘উরফি জাভেদের বোন আছে বলে তো জানতাম না’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা