BollywoodHoop Plus

Alia Bhatt: ভাইরাল করা হচ্ছে আলিয়ার মেয়ের ছবি!

টিনসেল টাউনে এসে গিয়েছে কাপুর পরিবারের খুদে উত্তরসূরী। 6 ই নভেম্বর, রবিবার দুপুরে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। শোনা গিয়েছে, একরত্তি মেয়েকে কোলে নিয়ে আবেগতাড়িত হয়ে কেঁদে ফেলেছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। নাতনির জন্মের পর পাপারাৎজিদের মুখোমুখি হয়ে নীতু কাপুর (Neetu Kapoor) জানিয়েছিলেন, খুদে অতিথি যথেষ্ট মিষ্টি। এর মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হতে শুরু করেছে রণবীর ও আলিয়ার কন্যাসন্তানের নাম ও ছবি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, একটি সদ্যোজাত বাচ্চাকে কোলে নিয়ে শুয়ে রয়েছেন আলিয়া। বাচ্চাটির গায়ে চাদর জড়ানো। অপর একটি ছবিতে দেখা যাচ্ছে, রণবীরের কোলে রয়েছে একটি নীল জামা পরা শিশু যার মুখ ক্যামেরার দিক থেকে ফেরানো। এই ছবিগুলি আপাতত রণবীর ও আলিয়ার কন্যাসন্তানের বলে দাবি করা হলেও ভালো করে দেখলে বোঝা যাবে, আলিয়ার কোলের শিশুটির মাথায় উলের টুপি পরানো। কোনো সদ্যোজাত শিশু যার বয়স মাত্র কয়েকদিন তার মাথায় উলের টুপি পরানো হয় না। শুধুমাত্র নরম সুতির কাপড়ের পোশাক পরানো হয় তাদের। ফলে বোঝা যাচ্ছে, এই ছবিটি এডিটের কারসাজি। রণবীরের কোলে শিশুটির ছবিও ভুয়ো। কারণ এই শিশুটি বয়সে একটু বড়। এটি কোনো সদ্যোজাত শিশু নয়।

এটি সম্পূর্ণ ভুয়ো ছবি

আরও একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে একটি ছোট শিশুকন্যা বিছানায় ঘুমিয়ে আছে ও তাকে আদর করে কোলে তুলতে যাচ্ছেন আলিয়া। এই ছবির শিশুটি করণ জোহর (Karan Johar)-এর কন্যাসন্তান রুহি (Ruhi)। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে একটি শিশুকে চুম্বন করছেন এক মহিলা। তিনি মাঝে মাঝেই কেঁদে ফেলছেন। ভিডিওর মহিলা আলিয়া বলে দাবি করা হলেও এখনও অবধি আলিয়ার কন্যাসন্তানের কোনো ছবি ও ভিডিও মিডিয়ায় আসেনি। অনেকে মনে করছেন আলিয়া মেয়ের নাম রেখেছেন ‘আলমা’। কারণ ‘গল্লি বয়’ ফিল্মের প্রচারের সময় এক শিশু আলিয়াকে ‘আলমা’ বলে সম্বোধন করায় তিনি বলেছিলেন, তাঁর কন্যাসন্তান হলে এই নামটি তিনি রাখবেন।

‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ফিল্মের প্রচারের সময় আলিয়া বলেছিলেন তাঁর কন্যাসন্তান হলে তিনি নাম রাখবেন ‘আইরা’। ফলে অনেকে মনে করছেন আলিয়ার কন্যাসন্তানের নাম ‘আইরা’ রাখা হয়েছে। তবে নীতু পাপারাৎজিদের বুঝিয়ে দিয়েছেন, এখনই তাঁর নাতনির কোনো নাম রাখা হয়নি। ফলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া আলিয়া ও রণবীরের কন্যাসন্তানের নাম, ছবি ও ভিডিও, সবকটিই ভুয়ো।

whatsapp logo