Hoop PlusHoop StoryHoop ViralTollywood

Sohini Sarkar: ফাঁকা ফ্ল্যাট থেকে এই ছবি শেয়ার করলেন সোহিনী

ওগো বধূ সুন্দরী হোক কিংবা সত্যবতী বা বিবাহ অভিযান সোহিনী সরকার মানেই একেবারে বাঙালি নারী বেশি শাড়ি লোকে বেশি দেখতে পছন্দ করেন তার অনুরাগীরা। শাড়ি, টিপ, গায়ে সোনার গয়না সব মিলিয়ে অসাধারণ সাজের প্রশংসার মেতে ওঠেন তার অনুরাগীরা, কমেন্ট বক্সে পড়ে প্রশংসার বন্যায়। তবে সেই সোহিনী সরকারকে একেবারে অন্য রূপে দেখা গেল সোশ্যাল মিডিয়ার পর্দায়।

কখনও শাড়িতে, কখনো একেবারে স্বল্প পোশাকে জলের তলায় জলকেলিতে ব্যস্ত হয়ে ছবি শেয়ার করেন সোহিনী সরকার। টলিউডের হার্টথ্রব অভিনেত্রী সোহিনী সরকার একটার পর একটা দারুন ছবিতে, ওয়েব সিরিজে অসাধারণ অভিনয় করে সোহিনী নিজের জায়গা প্রমান করেছেন। সম্প্রতি সোহিনীর একটি ছবি নিয়ে সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছেন। এই খোলামেলা ছবিতে নেট মাধ্যমে কার্যত আগুন ধরালেন সোহিনী। তবে শুধু সাহসী জামা পরেই নাচ, শাড়িতেও অসাধারণ সাজেন সাবেকি থেকে শুরু করে মর্ডান সব শাড়ি পরেই তার ফ্যানেদের কাবু করেন সোহিনী।

তিনি বেড়াতে ভীষণ ভালোবাসেন তাই তো, শ্যুটিংয়ের ফাঁকে সময় পেলেই সোহিনী বেরিয়ে পড়েন, পাহাড়ে সমুদ্রে যেখানে ইচ্ছা। যেখানেই তিনি বেড়াতে যান, সেখানে গেলেই ছবি তুলে পোস্ট করতে কিন্তু ভুলে যান না, ভীষণ সাহসী অভিনেত্রী। খোলামেলা পোশাকে নানা ভাবে তিনি ছবি পোস্ট করতে ভালোবাসেন। সম্প্রতি তিনি রবিবার একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে হলুদ রঙের একটি টি শার্ট পড়েছেন অভিনেত্রী।

বাইরে এত রোদের তেজ আর এরকম ঘরের মধ্যেও হলুদ রঙের পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়ে দিলেন তিনি। কানে পরেছেন বড় বড় রিং। পাশের হলুদ রঙের দরজা যেন ছবিটিকে আরো সুন্দর করে তুলেছে টিশার্টের ওপরে দেখা যাচ্ছে একটি মেয়ে কোন সফট ড্রিংক খাচ্ছে আর সেই গ্লাসের উপরে লেখা আছে,’Man Tears’ যদি সোহিনীর এই অসাধারণ ছবিটি দেখতে আপনি মিস করে থাকেন তাহলে চটপট দেখে ফেলুন অসাধারণ ছবি।