whatsapp channel

Sneha Chatterjee: মাতৃত্বকালীন বিরতি কাটিয়ে অভিনয়ে ফিরলেন ‘সুবর্ণলতা’-এর সেজো বউ স্নেহা

এক সময় তিনি টেলিভিশনের জনপ্রিয় ভিলেন ছিলেন। 'জল নুপুর'-র 'ভূমি', পুন্যি পুকুর' থেকে 'নকশি কাঁথা'-র রোহিণী। খল নায়িকা হিসেবে তিনি দর্শকের কাছে সবসময় সমাদৃত হয়েছিলেন। যদিও তাঁকে জি বাংলার কালজয়ী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এক সময় তিনি টেলিভিশনের জনপ্রিয় ভিলেন ছিলেন। ‘জল নুপুর’-র ‘ভূমি’, পুন্যি পুকুর’ থেকে ‘নকশি কাঁথা’-র রোহিণী। খল নায়িকা হিসেবে তিনি দর্শকের কাছে সবসময় সমাদৃত হয়েছিলেন। যদিও তাঁকে জি বাংলার কালজয়ী ধারাবাহিক আশাপূর্ণা দেবীর বিখ্যাত উপন্যাস অবলম্বনে নির্মিত ‘সুবর্ণলতা’ ধারাবাহিকে ‘সেজো বউ’-এর চরিত্রেই নামেই সর্বাধিক চেনেন। কিন্তু অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায় বিগত দুবছর ধরে আর টেলিভিশনে কাজ করেননি।

Advertisements

কেন এই দীর্ঘ বিরতি? অভিনেত্রী জানান করোনা অতিমারি, লকডাউন এবং মাতৃত্ব এই তিনটে একসাথে সামলে তাঁর পক্ষে আর কাজ করা সম্ভব হয়ে উঠছিল না। তাই তিনি অভিনয় জগতের থেকে দীর্ঘ বিরতি বেছে নেন।

Advertisements

যদিও তিনি আবার ফিরতে চলেছেন অভিনয়ে। দীর্ঘ ব্রেকের পর আবার তিনি ফিরছেন অভিনয়ের মঞ্চে। তবে এখনই তাঁকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে না। তাঁর বন্ধুদের দল ‘ফোর্থ বেল থিয়েটার্স’-এর প্রযোজনায় ‘পিএস ভালবাসা’ বলে একটি নাটকে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

Advertisements

অনেকদিন পর আবার রবিবার ৬ই মার্চ তিনি জ্ঞান মঞ্চে তাঁর নাটক উপস্থাপনা করবেন। কিছু বছর আগেই মাতৃত্বের স্বাদ উপভোগ করেছিলেন তিনি। এখন তিনি চুটিয়ে করছেন মাতৃত্ব যাপন। তাঁর ছেলের তিনি নাম রেখেছেন তুরুপ। ছেলে যেহেতু ধীরে ধীরে বড় হচ্ছে এবার ওঁকে ছেড়ে একটু-একটু কাজে বের হতে চান অভিনেত্রী, তাতে মা ও ছেলে দুজনেরই অভ্যেস হয়ে উঠবে। অনেকদিন অভিনয় জগতের বাইরেও তিনি। প্রচন্ড ভাবে মিস করছেন ক্যামেরা এবং সেট কে। তাই তিনি যত তাড়াতাড়ি সম্ভব অভিনয়ে ফিরতে আগ্রহী। তবে স্নেহা এখনই সিরিয়ালে অভিনয় করবেন না। আগে নাটক দিয়েই শুরু করবেন তিনি তারপর ধীরে ধীরে সিরিয়ালে কাজ শুরু করবেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media