Bengali SerialHoop Plus

Shruti Das: স্বামীকে ছেড়ে কার সাথে বিছানায় ঘনিষ্ঠ হলেন শ্রুতি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছেন শ্রুতি দাস (Shruti Das)। এই চ্যানেলের ধারাবাহিক ‘ত্রিনয়নী’-র মাধ্যমে শ্রুতির অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল। ‘ত্রিনয়নী’-তে শ্রুতির বিপরীতে দেখা গিয়েছিল গৌরব রায়চৌধুরী (Gaurab Roychowdhury)-কে। ‘রাঙা বউ’-এর মাধ্যমে আবারও অনস্ক্রিন ফিরেছে এই জুটির রসায়ন। ইতিমধ্যেই স্লট হারিয়েছে ‘রাঙা বউ’। কোনো ধারাবাহিকের স্লট পরিবর্তন হলে অবশ্যই তার টিআরপিতে প্রভাব পড়ে। ফলে ‘রাঙা বউ’-এর ক্ষেত্রেও তার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। এই কারণে পাখি ও কুশের ঘনিষ্ঠ দৃশ্য দেখিয়ে টিআরপি টানতে চাইল এই ধারাবাহিক। দৃশ্যটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পাখি ওরফে শ্রুতি।

ব্যাকগ্রাউন্ডে বাজছে সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) নির্মিত ফিল্ম ‘রাম-লীলা’-র গান ‘অঙ্গ লাগা দে’। পাখিকে কাছে টেনে নেয় কুশ। কপালের সিঁদুরের টিপ সামান্য ঘেঁটে যায়। চুলের গুচ্ছ উড়তে থাকে মুখের উপর। অত্যন্ত নিখুঁত ভাবে এই দৃশ্যটি ফুটিয়ে তুলেছেন শ্রুতি ও গৌরব। ইন্সটাগ্রামে ভিডিওটি শেয়ার করে শ্রুতি অনুরাগীদের জিজ্ঞাসা করেছেন , ‘রাঙা বউ’ কেমন লাগছে! এই ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar) সম্পর্কে শ্রুতির স্বামী। ভিডিওর কমেন্ট সেকশনে অনেকেই লিখেছেন, এই দৃশ্য সামনে দেখে হয়তো রেগে যাচ্ছেন স্বর্ণেন্দু। কিন্তু শ্রুতি জানিয়েছেন, তাঁরা ভুল অভিনয় করলে স্বর্ণেন্দুর রেগে যাওয়ার সম্ভাবনা ছিল। শ্রুতি লিখেছেন, স্বর্ণেন্দুই শিখিয়ে দিয়েছেন, এই দৃশ্যে কিভাবে অভিনয় করতে হবে!

স্বর্ণেন্দুর সাথে শ্রুতির দীর্ঘদিনের প্রেম গত জুলাই মাসে পরিণতি পেয়েছে পরিণয়ে। আইনত বিয়ে হয়েছে তাঁদের। সাদা জামদানি শাড়ি ও রূপোর গয়নায় সেজেছিলেন শ্রুতি। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতে শ্রুতি ও স্বর্ণেন্দু সাতপাকে বাঁধা পড়েছেন।

বিয়ের পর হানিমুনেও গিয়েছিলেন নবদম্পতি। তবে এখনও অবধি আনুষ্ঠানিক বিয়ে হয়নি তাঁদের। ফলে আলাদাই থাকছেন শ্রুতি ও স্বর্ণেন্দু।