BollywoodHoop PlusRegional

Nayanthara: ‘জওয়ান’-এর জন্য চমকে দেওয়া পারিশ্রমিক নিয়েছেন নয়নতারা, অভিনেত্রীর পিছনে খসলো কত টাকা!

শাহরুখ খান (Shahrukh Khan)-এর আগামী ফিল্ম ‘জওয়ান’-এর ট্রেলার সম্প্রতি মুক্তি পেয়েছে। নেটদুনিয়ায় আবারও ছেয়ে গিয়েছেন কিং। পাশাপাশি এই ফিল্মের মুক্তিপ্রাপ্ত গানগুলিও হিট হয়েছে। আপাতত শাহরুখের অনুরাগীরা ‘জওয়ান’-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন। অপরদিকে শক্তিশালী হয়েছে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা (Nayanthara)-র ফ্যান বেস। ফলে ইন্সটাগ্রামে আবির্ভাব ঘটেছে তাঁর। প্রোফাইলও পেয়ে গিয়েছে নীল রঙের ভেরিফায়েড টিক। ‘জওয়ান’-এ শাহরুখের পাশে কখনও শাড়ি, কখনও পুলিশের উর্দিতে নজরকাড়া নয়নতারা প্রমাণ করেছেন নিজেকে। ফিল্মের ট্রেলার ভাইরাল হওয়ার সাথে সাথেই ইন্সটাগ্রামে নয়নতারার অনুরাগীর সংখ্যাও ছাড়িয়ে গিয়েছে দেড় মিলিয়ন।

2003 সালে মালয়ালম ফিল্মের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল নয়নতারার। এখনও অবধি মোট পঁচাত্তরটি ফিল্মে অভিনয় করেছেন তিনি। ‘জওয়ান’-এর মাধ্যমে বলিউড ডেবিউ করলেন নয়নতারা। শাহরুখের বিপরীতে বলিউড ডেবিউ-এর ফলে দক্ষিণী অভিনেত্রীদের তালিকায় রদবদল ঘটিয়ে শীর্ষে উঠে এসেছেন নয়নতারা। এই ফিল্মের মাধ্যমে উপার্জনের তালিকাতেও শীর্ষে রয়েছেন অভিনেত্রী। ‘জওয়ান’-এর জন্য নয়নতারা নিয়েছেন এগারো কোটি টাকা পারিশ্রমিক। তবে নয়নতারা শুধুমাত্র অভিনেত্রী নন, তিনি একজন উদ্যোগপতিও।

নয়নতারার একটি প্রসাধনী সংস্থা রয়েছে যা বিভিন্ন ধরনের লিপ বাম তৈরি করে। এছাড়াও তাঁর একটি রেস্তোরাঁ রয়েছে। তেলের সংস্থাতেও বিনিয়োগ করেছেন নয়নতারা। এই সূত্রেও একটি বড় অঙ্কের অর্থ উপার্জন করেন তিনি। বর্তমানে নয়নতারা মোট একশো ছিয়াত্তর কোটি টাকা মূল্যের সম্পত্তির মালকিন।

দক্ষিণী অভিনেত্রীদে মধ্যে নয়নতারা অন্যতম যাঁর নিজস্ব জেট রয়েছে। এছাড়াও বহু বিলাসবহুল গাড়িও রয়েছে নয়নতারার সংগ্রহে।

whatsapp logo