whatsapp channel

তৃণমূল-বিজেপির প্রতিদ্বন্দিতা চলুক রাজনীতির ময়দানে, সোহমের সঙ্গে ‘দুজনে’ সিনেমায় ফিরলেন শ্রাবন্তী

অনেক বার এই জুটিকে আমরা রুপোলি পর্দাতে রোম্যান্স করতে দেখেছি৷ এবার এই জুটিকে ওয়েব দুনিয়াতে খুব শীঘ্রই দেখতে পাবো। একেবারে ভিন্ন স্বাদের একটি গল্প নিয়েই ওটিটি প্ল্যাটফর্মে এই জুটি হাজির…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অনেক বার এই জুটিকে আমরা রুপোলি পর্দাতে রোম্যান্স করতে দেখেছি৷ এবার এই জুটিকে ওয়েব দুনিয়াতে খুব শীঘ্রই দেখতে পাবো। একেবারে ভিন্ন স্বাদের একটি গল্প নিয়েই ওটিটি প্ল্যাটফর্মে এই জুটি হাজির হচ্ছেন। কার কথা বলছি বলুন তো? হ্যাঁ ঠিক ধরেছেম সোহম -শ্রাবন্তী জুটি৷ ‘অমানুষ’, ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’, ‘শুধু তোমারই জন্য’, ‘ভুতচক্র’, ‘পিয়া রে’, ‘কাঠমুন্ডু’, ‘বাঘ বন্দী খেলা’, ‘গুগলি’ প্রমুখ৷ এসভিএফের ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর উদ্যোগে তৈরি হচ্ছে নতুন ওয়েব সিরিজ ‘দুজনে’। আর এই গল্পে প্রথমবার ওয়েব সিরিজে এই জুটিকে দেখা যাবে।

Advertisements

‘দুজনে’ ওয়েবসিরিজ নিয়ে বেশ উচ্ছ্বসিত দুই টলিউড তারকা। অভিনয়ের কাজ ও প্রায় শেষ। প্রথমটায় এই ওয়েব সিরিজের নামকরণ করা হয়েছিল ‘ইনিটিউশন’ নাম। তবে কিছু কারণে পরে এই গল্পের নাম পরিবর্তন করে রাখা হয় ‘দুজনে’। পরিচালক মশাই পুরো গল্পটি থ্রিলারের মোড়কে বুনেছেন। এই নতুন গল্পে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং সোহম চক্রবর্তীকে দেখা যাবে স্বামী-স্ত্রীর ভূমিকায়। শ্রাবন্তীর চরিত্রের নাম অহনা এবং সোহমের চরিত্রের নাম অমর। অহনা এবং অমর দুজনে এক ভয়ংকর কেলেঙ্কারিতে ফেঁসে যায়। আর সেই নিয়েই এক রোমাঞ্চকর পরুস্থিতিতে ওয়েব সিরিজের গল্প এগোবে। ইতিমধ্যে ‘দুজনে’ ওয়েব সিরিজের ফাস্ট লুক শেয়ার করেছেন মহেন্দ্র সোনি।

Advertisements

সামনেই বিধানসভার ভোট। আর এই বিধানসভার ভোটে টলিউডের অনেক তারকাই থাকছেন। সোহম আর শ্রাবন্তী সিনেমা,ওয়েব সিরিজে একসাথে জুটি হিসেবে কাজ করলেও রাজনীতির ময়দানে দুজনেই বিপরীতে থাকছেন। হ্যা একজন বিজেপি তো একজন তৃণমূল কংগ্রেস। বহুদিন ধরে ঘাসফুলের সাথে রয়েছেন অভিনেতা সোহম। মার্চের শুরুতেই পদ্মশিবিরে নাম লিখিয়ে নতুন ইনিংসে পা দিলেন শ্রাবন্তী। এবারে ভোটে সম্ভাব্য প্রার্থী হিসেবে বিজেপির হয়ে থাকবেন শ্রাবন্তী। আর তৃণমূলের হয়ে দাঁড়াবেন সোহম।

Advertisements

বিধানসভার ভোটের রেজাল্ট ২রা মে। এই দিন শেষ হাসি কে হাসবে সেটা সেদিনই স্থির হবে। এর মধ্যে মহেন্দ্র সোনির টিম থেকে খবর ‘দুজনে’ ওয়েব সিরিজ মুক্তি পাবে হইচইতে আগামী ২রা মে। অতএব শ্রাবন্তী আর সোহমের কাছে এই দিনটি বেশ গুরুত্বপূর্ণ। একদিকে নতুন ওয়েবসিরিজ কেমন লাগবে দর্শকদের অন্যদিকে ভোটের প্রতিদ্বন্দ্বিতা। দুজন ভোটে দুই দল হলেও শ্রাবন্তী আর সোহম খুব ভালো বন্ধু।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media