Hoop Plus

সবটাই চক্রান্ত! মৃত্যুর আগেই সুশান্তের আত্মহত্যার আপডেট উইকিপিডিয়ায় এলো কিভাবে?

অনেকের দাবী এটি একটি পরিকল্পিত খুন। যদিও মুম্বাই পুলিশ এখনও পর্যন্ত ঘটনার তদন্ত চালাচ্ছে।

গত ১৪ই জুন নিজের বাড়ি বান্দ্রায় আত্মহত্যা করেছেন জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ব্যাক্তিগত নাকি পেশাগত কারণে তিনি এই পদক্ষেপ নিয়েছেন, সেই বিষয়ে কৌতুহলী গোটা দেশের মানুষ। অনেকের দাবী এটি একটি পরিকল্পিত খুন। যদিও মুম্বাই পুলিশ এখনও পর্যন্ত ঘটনার তদন্ত চালাচ্ছে।

এই পরিস্থিতিতে উঠে এলো একটি চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে যেই সময় তার মৃত্যু হয়েছে বলা হচ্ছে, কিন্তু তার আগেই সুশান্তের উইকিপিডিয়াতে আত্মহত্যার বিষয়টি আপডেট হয়ে গিয়েছিল। সুশান্তের এক ভক্তের পোস্ট করা স্ক্রিনশটে দেখা যাচ্ছে উইকিপিডিয়াতে সুশান্তের মৃত্যু ও কারণ আডপেট হয়ে গিয়েছে ১৪ই জুন, সকাল ৯.০৮ মিনিটে। অথচ খবর অনুযায়ী সুশান্তের মৃত্যু হয়েছে ১০.৩০ মিনিটে।

এই বিষয়ে সুশান্ত সিং রাজপুতের ভক্তদের প্রশ্ন, এর অর্থ হল সুশান্তের মৃত্যুর কথা হয়তো কেউ আগে থেকেই জানতো। অন্য এক ব্যক্তির দাবি, সুশান্তের উইকিপিডিয়াতে মৃত্যুর কথা আপডেট হয়েছে ৮.৫৯ মিনিটে। অথচ সুশান্তের বাড়ির পরিচারিকা জানিয়েছিলেন, গত ১৪ই জুন সাড়ে ৯টা নাগাদ সুশান্ত ঘরের বাইরে বেরিয়ে ঠিক ১০টা নাগাদ জুস নিয়ে নিজেকে ঘরে বন্দি করে ফেলেন। যদিও পুলিশ তার সত্যতা যাচাই করছে।

এই বিষয়ে আরও এক ব্যাক্তি লিখছেন, সুশান্তের উইকিপিডিয়ায় আপডেটের আইপি অ্যাড্রেস ব্লক করে দেওয়া হয়েছে। যদিও পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য CBI তদন্তের আবেদন জানিয়েছেন সুশান্ত সিং রাজপুতের ভক্তরা। অন্যদিকে কেউ কেউ আবার বিষয়টি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এর দৃষ্টি আকর্ষণ করতে চেয়েছেন।

whatsapp logo