BollywoodHoop Plus

Janhvi Kapoor: সকলের সামনে পোশাক নিয়ে বিড়ম্বনায় পড়লেন জাহ্নবী কাপুর!

জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) বরাবর ডাউন টু আর্থ। হাসিখুশিতে উচ্ছল থাকেন তিনি। অভিনেত্রী হিসাবেও জাহ্নবী নিজের স্বতন্ত্র পরিচয় গড়ে তুলেছেন। স্টাইল স্টেটমেন্টেও জাহ্নবী অনন্য। কিন্তু সম্প্রতি একটি ইভেন্টের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের সমালোচনার সম্মুখীন হলেন জাহ্নবী।

সম্প্রতি একটি মিডিয়া হাউসের তরফে মুম্বইয়ে আয়োজিত হয়েছিল ‘ইন্ডিয়া’জ মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডস’। এই অনুষ্ঠানের রেড কার্পেটে উপস্থিত হয়েছিলেন জাহ্নবী। তাঁর পরনে ছিল কালো রঙের অফ শোল্ডার গাউন। গাউন জুড়ে ছিল মেটালিক সিলভার সিকুইনের কারুকার্য। এই গাউনের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত ছিল জাহ্নবীর ক্লিভেজ। উজ্জ্বল অথচ হালকা মেকআপ করেছিলেন তিনি। চুলে বেঁধেছিলেন পনিটেল। দুই হাতে ছিল মেটালিক সিলভার ব্রেসলেট। যথেষ্ট সুন্দর লাগছিল জাহ্নবীকে। কিন্তু কোনোদিনই তাঁর হাবভাব নায়িকাসুলভ নয়। ফলে জাহ্নবী একরকম মজা করেই পাপারাৎজিদের সামনে লাথি মেরে গাউনের টেলারের অংশটি সরিয়ে পোজ দিচ্ছিলেন। তাঁর হাসিমুখ দেখে মনে হচ্ছিল, তিনি নিজেও যথেষ্ট উপভোগ করছেন।

কিন্তু সামান্য মজা করার কারণেই জাহ্নবীকে চূড়ান্ত ট্রোলের সম্মুখীন হতে হল নেটদুনিয়ায়। অনেকেই লিখেছেন, জাহ্নবীর শরীরী ভাষা যথেষ্ট অপমানজনক। অনেকে আবার তাঁর পোশাকের সমালোচনা করে লিখেছেন, মনে হচ্ছে, পুরো থান কাপড় জড়িয়ে নিয়েছেন জাহ্নবী। অনেকে লিখেছেন, জাহ্নবীর বাড়িতে কোনো সুইপারের দরকার নেই। তবে জাহ্নবী বরাবরের মতোই কোনো সমালোচনার পাত্তা দেননি।

খুব শীঘ্রই ‘এনটিআর 30’-র মাধ্যমে দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন জাহ্নবী। কোরাতলা শিবা (Koratala Shiva) পরিচালিত এই ফিল্মে জাহ্নবীর বিপরীতে অভিনয় করছেন জুনিয়র এনটিআর (Jr. NTR)।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)