Hoop PlusTollywood

Ushasie Chakraborty: শীতকালে স্নান করায় অ্যালার্জি! বিদেশে গিয়ে ঠান্ডায় কাঁপছেন জুন আন্টি

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’-তে খলচরিত্র জুনের ভূমিকায় অভিনয় করার পর ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিয়েছেন ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। আপাতত তিনি নিজের মতো করে ফিটনেস চর্চায় ব্যস্ত। পাশাপাশি কখনও তাঁকে দেখা যাচ্ছে স্ট্রিট ফুড খেতে। এছাড়াও মাঝে মাঝে গণসঙ্গীতের দলের সাথেও কাজ করেন ঊষসী। তবে বর্তমানে তিনি ঘুরতে গিয়েছেন ইউরোপে।

বিভিন্ন দেশ ঘুরতে যেতে ভালোবাসেন ঊষসী। তবে শুটিংয়ের চাপে তা সবসময় সম্ভব হয় না। কিন্তু এবার ফাঁক পেতেই ইউরোপের উদ্দেশ্যে বেরিয়ে পড়েছেন তিনি। বর্তমানে তিনি রয়েছেন সুইডেনে। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন ঊষসী। এর মধ্যেই একটি ভিডিওয় তিনি জানিয়েছেন, সুইডেন অত্যন্ত সুন্দর হলেও ঊষসীর খুব ঠান্ডা লাগছে। তিনি কলকাতায় থাকলে শীতের সময় স্নান করেন না। ঘরে সবসময়ই জ্বলে রুম হিটার। ফলে সুইডেনের ঠান্ডায় রীতিমত কাবু হয়ে পড়েছেন ঊষসী।

তবে শুধু সুইডেন নয়, নেদারল্যান্ডস, ডেনমার্কেও ঘুরে বেড়িয়েছেন ঊষসী। আমস্টারডামে তিনি বানিয়ে নিয়েছেন নতুন বন্ধু। তার সাথে ড্যাম স্কোয়্যারে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন ঊষসী। শীতেও ঊষসীর স্টাইলের খামতি নেই। গোলাপি টি-শার্ট, টুপি ও লং কোটে নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি।

আগামী দিনে ওয়েব সিরিজ ও ফিল্মে কাজের ইচ্ছা প্রকাশ করেছেন ঊষসী। এছাড়াও পিএইচডি সম্পূর্ণ করছেন তিনি।

whatsapp logo