whatsapp channel

মা হওয়ার পরই আক্রান্ত হন করোনায়, এই মুহূর্তে কেমন রয়েছেন কোয়েল মল্লিক

পাঁচ মাস আগেই মা হয়েছেন টলিউডের মিষ্টি দুষ্টু মেয়ে কোয়েল মল্লিক৷ খুশির খবরটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি ও তাঁর স্বামী নিসপাল সিং আপলোড করেছিলেন ফুটফুটে ছেলের ছবিও ৷…

Avatar

HoopHaap Digital Media

পাঁচ মাস আগেই মা হয়েছেন টলিউডের মিষ্টি দুষ্টু মেয়ে কোয়েল মল্লিক৷ খুশির খবরটি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি ও তাঁর স্বামী নিসপাল সিং আপলোড করেছিলেন ফুটফুটে ছেলের ছবিও ৷

ছেলেকে নিয়ে বাড়ি আসতে না আসতেই সিং এবং মল্লিক বাড়িতে নতুন ঝড়। শুরু গোটা পরিবারে করোনার বাড়বাড়ন্ত ৷ করোনার হাত থেকে রক্ষা পেলেন না মা কোয়েল মল্লিক, স্বামী নিশপাল সিং, বাবা রঞ্জিত মল্লিক ও মা দীপা মল্লিক৷ কোয়েলের ছোট্ট পুঁচকে ছেড়েই বাড়িতে কোয়ারেন্টাইন হন পুরো পরিবার ৷ একই বাড়িতে থেকে পু্ঁচ মা-বাবাকে ছেড়ে থাকতে হয়। অবশেষে সেই করোনাকে দূরে ভাগিয়ে কোয়েলের পরিবার এখন এক্কেবারে সুস্থ ৷ আর সুস্থই হয়েই পুরনো রুটিনে ফিরে এলেন বাংলা ছবির মিষ্টি নায়িকা কোয়েল। আবারো সেই নিজের পরিচিত দুনিয়ায় পা। সব বাধা পেরিয়ে কোয়েল মল্লিক আবার শ্যুটিং ফ্লোরে ।

মা হওয়ার পর প্রথম প্রেক্ষাগৃহে রিলিজ হতে চলেছে কোয়েলের নতুন থ্রিলার ‘রক্তরহস্য’। চিত্রনাট্য অনুযায়ী, এখানেও কোয়েল একজন মা। হারানো সন্তানকে কিভাবে ফিরে পাবেন তাই নিয়ে পরিচালক সৌকর্য ঘোষাল রহস্যের মোড়কে সিনেমার চিত্রনাট্য বুনেছেন। ইতিমধ্যে দু’মিনিটের ট্রেলারে উত্তেজনার পারদ বেড়ে চলেছে দর্শকের মধ্যে। প্রথমে সিনেমাটি পয়লা বৈশাখের শুভ মহরতে মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনা পরিবেশের জন্য হয়নি।তবে ২১ অক্টোবর দুর্গাপুজোর আগেই মুক্তি পাবে। কোয়েলকে একটি সংবাদমাধ্যমে জিজ্ঞেস করা হয়,এই পরিস্থিতিতে কি সিনেমাটি মুক্তি কি খুব দরকার? উত্তরে অভিনেত্রী জানান, তিনি বললেন, কিছুদিনের মধ্যে মা আসছেন। এখন মায়ের আশীর্বাদে ভয় কাটিয়ে নতুন কিছু শুরুর আশা। এই মুহূর্তে ছবি মুক্তির শ্রেষ্ঠ সময় বলে মনে করেন নায়িকা।

অন্যদিকে করোনা মরশুমে, এবছর ঐতিহ্যবাহী মল্লিক বাড়ির দুর্গাপুজো একেবারেই ব্যক্তিগতভাবে উদযাপন করা হবে। প্রত্যেকের স্বাস্থ্য ও সুরক্ষার কথা মাথায় রেখে দর্শনার্থীর সাথে সাথে সংবাদ মাধ্যমের প্রবেশের কোনো অনুমতি মিলছেনা। এবার মল্লিক বাড়ির উঠোনে দাঁড়িয়ে কোয়েল, নিসপাল এবং রঞ্জিৎ মল্লিকক আর ছোট্ট পুচকে নিয়ে পুজোর আয়োজন, অঞ্জলি , ভোগ বিতরণ, সিঁদুর খেলা, দেখতে পাবেন না সাধারণ মানুষ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media