whatsapp channel

বাড়ি থেকে বের হলেই ধর্ষণের হুমকি! পুলিশের শরণাপন্ন হলো রিয়া

অভিনেত্রী রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতের একমাস পুর্তির জন্য ইনস্টাগ্রামে তাদের দুজনের ছবি দিয়ে তার ভালোবাসা এবং শোক বার্তা প্রকাশ করেছেন। সেই পোস্ট নিয়ে ফের বিভিন্ন রকম মন্তব্য আক্রমণ হলো…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতের একমাস পুর্তির জন্য ইনস্টাগ্রামে তাদের দুজনের ছবি দিয়ে তার ভালোবাসা এবং শোক বার্তা প্রকাশ করেছেন। সেই পোস্ট নিয়ে ফের বিভিন্ন রকম মন্তব্য আক্রমণ হলো রিয়ার দিকে। অভিনেতার মৃত্যুর পর থেকেই তাকে এই মৃত্যুর জন্য দায়ী করতে থাকবে নেটিজেন। তার এবং মহেশ ভাটের সম্পর্কের জন্য এমন ভাবে মৃত্যুবরণ করতে হল অভিনেতার, এমনই মন্তব্য করতে থাকেন বহু মানুষ। সুশান্তের মৃত্যুর কিছুদিন পরই তাকে মুম্বাই পুলিশ ৮ ঘণ্টা বয়ান রেকর্ড করেন। এছাড়াও সুশান্তর মৃত্যুর তদন্ত কতদূর আগালো তা জানতেও বারবার ছুটে গিয়েছে পুলিশ স্টেশন রিয়া।

অভিনেতার মৃত্যুর পর তার কোন পোস্ট দেখা যায়নি ইনস্টাগ্রামে। সুশান্ত-এর মৃত্যুর এক মাস হয়ে যাওয়ার পর তার সেই পোস্ট দেখা যায়। এই পোস্টের সুশান্ত অনুরাগীরা সহ অনেকেই মন্তব্য করেন। এছাড়া রিয়াকে যে খুনের হুমকি দেওয়া হয়েছে সেই স্ক্রীনশট তুলে ইনস্টাগ্রামে পোস্ট করে এবং লেখেন, “এতদিন আমাকে লোভী, খুনি, বেশ্যা বলা হয়েছে, আমি চুপ করে থেকেছি। কিন্তু আমার নিরবতাকে যদি আমার দুর্বলতা ভেবে নেন, তাহলে ভুল করবেন! আপনাদের কে অধিকার দিয়েছে আমাকে আত্মহত্যা করার প্ররোচনা দেওয়ার কিংবা খুন-ধর্ষণের হুমকি পাঠানোর? আপনি নিজেও জানেন যে আপনি কী বলছেন? আইনের ভাষায় যা গুরুতর অপরাধ”।

তিনি এই ব্যাপারে তদন্ত করার আর্জি জানায় সিবিআইকে। তিনি সেই পোষ্টের আরও লিখেছেন, “অনেক হয়েছে। যথেষ্ট! এবার আর আমি চুপ থাকব না! দরকারে মুম্বই সাইবার ক্রাইম ব্রাঞ্চের সঙ্গে যোগাযোগ করব”। এছাড়া বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলী এই সুরে সুর তোলেন ও বলেন, “এই মামলাটি সিবিআই তদন্ত করবেন রিয়া চক্রবর্তী এটি একটি ভাল সিদ্ধান্ত নিয়েছেন। তবে এই কথা একটি চিঠির মাধ্যমে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকেও বলা উচিত”।

প্রসঙ্গত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে টুইটারে টুইট করে জানান সুশান্ত মৃত্যুর তদন্তের ভার যাতে কেন্দ্রীয় সিবিআইরা গ্রহণ করেন। এই পোষ্টের পর নেটিজেনরা তাকে মন্তব্য করেন যে লোক দেখানো মন্তব্য করছেন রিয়া। এছাড়া গতকালই অমিত শাহ কেন্দ্রীয় সিবিআইকে চিঠি পাঠিয়েছেন এই তদন্তের ভার নেওয়ার জন্য। দেখুন রিয়ার সেই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media