whatsapp channel

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হিনা খানের বাবা, শ্যুটিং ছেড়ে তড়িঘড়ি ফিরলেন অভিনেত্রী

এই মুহূর্তে দেশ জুড়ে চলছে রমজান মাস। ইসলাম ধর্মমতে, রমজান যথেষ্ট পবিত্র মাস। এইসময় মুসলমান ধর্মাবলম্বী মানুষরা রোজা রাখেন। কিন্তু এই পবিত্র রমজান মাসে অভিনেত্রী হিনা খান (Hina khan) হারালেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এই মুহূর্তে দেশ জুড়ে চলছে রমজান মাস। ইসলাম ধর্মমতে, রমজান যথেষ্ট পবিত্র মাস। এইসময় মুসলমান ধর্মাবলম্বী মানুষরা রোজা রাখেন। কিন্তু এই পবিত্র রমজান মাসে অভিনেত্রী হিনা খান (Hina khan) হারালেন তাঁর সবচেয়ে কাছের মানুষ, তাঁর বাবাকে। 20 শে এপ্রিল হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন হিনার বাবা। হঠাৎই এই ধরনের ঘটনায় শোকস্তব্ধ হিনার সমগ্র পরিবার। তবে এখনও অবধি হিনা বা তাঁর পরিবারের তরফে হিনার পিতৃবিয়োগ নিয়ে কোনো বিবৃতি মিডিয়ায় জারি করা হয়নি।

Advertisements

এই মুহূর্তে কাশ্মীরে শুটিং করছেন হিনা। বাবার মৃত্যুসংবাদ শোনা মাত্রই হিনা শুটিং ছেড়ে রওনা দিয়েছেন মুম্বইয়ের উদ্দেশ্যে। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ হিনা গত চব্বিশ ঘণ্টায় নেটদুনিয়া থেকে দূরে রয়েছেন। হিনার বাবা তাঁর কাছে ছিলেন বন্ধুর মতো। বাবার সঙ্গে প্রায়ই ছবি ও ভিডিও শেয়ার করতেন হিনা। একটি মজাদার ইন্সটাগ্রাম রিলে দেখা গিয়েছিল হিনার বাবা তাঁর সমস্ত ক্রেডিট ও ডেবিট কার্ড ব্লক করে দিয়েছেন হিনার অহেতুক খরচের কারণে। বাবার মৃত্যুতে হিনা এই মুহূর্তে মানসিক ভাবে বিপর্যস্ত।

Advertisements

‘বিগ বস-11′-এর অন্যতম প্রতিযোগী হিনা জিততে না পারলেও কালার্স চ্যানেলের অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। ‘ইয়ে রিস্তা কেয়া কহলাতা হ্যায়’ সিরিয়ালে ‘অকসারা’-র চরিত্রে অভিনয় করে খ্যাতি পেয়েছিলেন হিনা। কিন্তু বলিউডে কেরিয়ার গড়ার লক্ষ্য নিয়ে সিরিয়াল ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন হিনা। তবে ‘কসৌটি জিন্দেগি কি,সিজন-2′-তে কমলিকার ভূমিকায় অভিনয় করেছেন হিনা। কিছুদিনের মধ্যেই সাহির শেখ (sahir sheikh)-এর সঙ্গে হিনার জুটি দেখা যেতে চলেছে একটি মিউজিক ভিডিওয়। হিনার পিতৃবিয়োগের কথা জানতে পেরে তাঁর অনুরাগীরা তাঁর প্রতি সমবেদনা জানিয়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media