Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: ক্যামেরার সামনে পোশাক পরিবর্তন ঋতাভরীর, চোখ সরাতে পারলেন না নেটিজেনরা

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তাঁকে প্রায়ই দেখা যায় বিভিন্ন ধরনের ছবি ও ভিডিও শেয়ার করতে। কিন্তু এবার ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করলেন ঋতাভরী।

প্রকৃতপক্ষে, পুরোটাই এডিটের কারসাজি। শুধুমাত্র ঋতাভরীই নন, এর আগে বহু অভিনেত্রী এই ধরনের মজাদার ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন। ঋতাভরীর শেয়ার করা রিলের শুরুতে তাঁর পরনে রয়েছে গ্রে রঙের ফ্লেয়ারড ড্রেস। এটি ডিপ নেক। ঋতাভরী তুড়ি মারতেই তা পরিবর্তিত হয়ে যায় গোলাপি রঙের শিফন শাড়িতে। এই শাড়ির সাথে সোনালি রঙের এমব্রয়ডারি করা ব্লাউজ পরেছেন অভিনেত্রী। ব্লাউজটি স্লিভলেস। এটি ডিপ নেক হওয়ার কারণে সামান্য দৃশ্যমান ঋতাভরীর ক্লিভেজ। গলায় রয়েছে সোনালি চোকার। ওয়েভি সেট করে খোলা রয়েছে চুল। কানের পাশে চুলের কিছু অংশে ঋতাভরী লাগিয়েছেন লাল রঙের ফুল। হাল্কা মেকআপ ও স্মোকি আই-তে যথেষ্ট সুন্দর লাগছে তাঁকে। ভিডিওটি শেয়ার করে ঋতাভরী রেট্রো ভাইবস-এর কথা লিখেছেন। তার সাথে জুড়েছেন একটি গোলাপি রঙের ইমোজি।

ঋতাভরীর বয়ফ্রেন্ড তথাগত চ্যাটার্জী (Tathagata Chatterjee)-র কমেন্ট এই ভিডিওর বড় পাওনা। ‘ওয়াও’ লিখে প্রেমিকার সৌন্দর্যের প্রশংসা করেছেন তিনি। ঋতাভরীর জীবনের কঠিন সময়ে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন তথাগত। তিনি একজন সাইকিয়াট্রিস্ট। মানসিক অবসাদ গ্রাস করেছিল ঋতাভরীকে। তাঁকে সঠিক চিকিৎসা করে সুস্থ করে তুলেছিলেন তথাগত।

ঋতাভরীর হাতে বলিউডের কয়েকটি প্রজেক্ট রয়েছে। এছাড়াও রয়েছে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। খুব শীঘ্রই বাংলা ফিল্ম ‘ফাটাফাটি’-তে দেখা যাবে ঋতাভরীকে।

whatsapp logo