whatsapp channel

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, হট লুকে নেটদুনিয়ায় ফের ভাইরাল সকলের প্রিয় ‘বকুল’

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গে ঘোষিত হয়েছে টানা পনেরো দিনের লকডাউন। ফলে টলিউডেও বন্ধ শুটিং। সেলিব্রিটি থেকে আমজনতা সবাই গৃহবন্দী। কিন্তু ঘরে বসে কাঁহাতক সময় কাটতে চায়! অভিনেত্রী ঊষসী রায় (Ushashi…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গে ঘোষিত হয়েছে টানা পনেরো দিনের লকডাউন। ফলে টলিউডেও বন্ধ শুটিং। সেলিব্রিটি থেকে আমজনতা সবাই গৃহবন্দী। কিন্তু ঘরে বসে কাঁহাতক সময় কাটতে চায়! অভিনেত্রী ঊষসী রায় (Ushashi Ray) তো রীতিমত মিস করতে শুরু করে দিয়েছেন তাঁর শুটিং ফ্লোরকে। ফলে লকডাউনের আগে শুট করা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন তিনি

Advertisements

ইন্সটাগ্রাম রিলে ঊষসীকে দেখা যাচ্ছে মানুষ সমান উঁচু ঘাসবনের মধ্যে শুটিং করতে। তাঁর পরনে রয়েছে সাদা হট প‍্যান্ট, নীল ক্রপ টপ ও বাহারী জ‍্যাকেট। হাল্কা মেকআপ ও কার্লড হেয়ারে ঊষসীকে খুব সুন্দর লাগছে। কখনও নাচের ভঙ্গীতে, কখনও লাস‍্যময়তায় মাতিয়ে দিয়েছেন ঊষসী। ভিডিওটি তুলেছেন ফটোগ্রাফার সায়ন্তন দত্ত (sayantan dutta)।

Advertisements

মাতৃদিবস উপলক্ষ্যে মায়ের সঙ্গে ঊষসী শেয়ার করেছিলেন একটি অভিনব ছবি। হইচই-এর তরফ থেকে ‘মাদার্স ডে’ উপলক্ষ্যে ঊষসী ও তাঁর মায়ের একটি ছবি তোলা হয়েছিল যাতে ঊষসী তাঁর মায়ের সামনে দাঁড়িয়ে। তাঁর হাতে একটি কাগজে লেখা, তাঁর মা তাঁর প্রিয় বন্ধু। কিন্তু ঊষসীর মা সবাইকে চমকে দিয়েছেন। ঊষসীর মা তাঁর পিছনে দাঁড়িয়ে। কিন্তু তাঁর হাতে রয়েছে একটি কাগজ যাতে লেখা ‘’কারণ ওর বন্ধুরাও ওকে পাত্তা দেয় না”। ঊষসীর মায়ের মুখে-চোখে খেলা করছে কৌতুক। কিন্তু তিনিও জানেন, মেয়েই তাঁর সবচেয়ে ভালো বন্ধু। ছবিটি শেয়ার করে ঊষসী লিখেছেন, মা থাকলে অন্য কোনো বন্ধুর প্রয়োজন নেই। বীরসা দাশগুপ্ত (Birsha Dasgupta) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সহ একাধিক সেলিব্রিটি ঊষসী ও তাঁর মায়ের এই ছবিতে লাইক দিয়েছেন।

Advertisements

আশুতোষ কলেজ থেকে ইতিহাসে স্নাতক হওয়ার পর ঊষসী 2015 সালে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘মিলন তিথি’র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। এই সিরিয়ালে ঊষসীর অভিনয় প্রশংসিত হয়। এরপর জি বাংলায় ‘বকুল কথা’ সিরিয়ালে বকুলের চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নেন ঊষসী। তাঁর শক্তিশালী অভিনয়ের কারণে ‘বকুল কথা’-র টিআরপি একটানা উর্ধ্বমুখী ছিল। ‘বকুল কথা’ শেষ হয়ে যাওয়ার পর মহিলা ডাক্তার কাদম্বিনী (kadambini ganguly)-র জীবনী অবলম্বনে তৈরী ধারাবাহিক ‘কাদম্বিনী’তে অভিনয় করছিলেন। কিন্তু টিআরপি কম থাকার কারণে কয়েক মাস পরে বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি।

Advertisements

এছাড়াও জি বাংলার অনুষ্ঠান ‘দূর্গা সপ্তশতী’-তে ‘দেবী শতাক্ষী’-র রূপে অভিনয় করেন ঊষসী। হইচই-এর ওয়েব সিরিজ ‘টুরু লাভ’-এ ঊষসীর অভিনয় প্রশংসনীয় হয়েছে। কিছুদিনের মধ্যেই ঊষসীকে চোরের ভূমিকায় দেখা যাবে জি বাংলা অরিজিনালে অভিমন্যু মুখোপাধ্যায় (Abhimanyu mukherjee) পরিচালিত ‘ইস্কাবনের বিবি’তে। ‘ইস্কাবনের বিবি’-তে ঊষসী ছাড়াও অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক (kanchan mullick), ভাবনা (Bhabna), ঋষভ (Rishav) প্রমুখ।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media