whatsapp channel

Vicky-Katrina: আর কোনো লুকোচুরি নয়, ক্যাটরিনার সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল

গত বছরের শেষ থেকেই ভিকি কৌশল (Vicky Kaushal)-এর সঙ্গে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সম্পর্কের গুঞ্জনে বলিউড সরগরম। শেষ অবধি এক মাস আগে ভিকি তো বলেই ফেলেছিলেন, রোজ সকালে উঠে তিনি…

Avatar

HoopHaap Digital Media

গত বছরের শেষ থেকেই ভিকি কৌশল (Vicky Kaushal)-এর সঙ্গে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর সম্পর্কের গুঞ্জনে বলিউড সরগরম। শেষ অবধি এক মাস আগে ভিকি তো বলেই ফেলেছিলেন, রোজ সকালে উঠে তিনি অপেক্ষা করেন, তাঁদের নিয়ে নতুন কি খবর আসবে! এবার তিনি বললেন, খুব শীঘ্রই বাগদান সেরে ফেলবেন।

সম্প্রতি তাঁর ফিল্ম ‘সর্দার উধম সিং’-এর প্রচারে এসেছিলেন ভিকি। মিডিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, পাপারাৎজিরাই এই ধরনের গুজব ছড়িয়েছেন। সঠিক সময় এলে তিনি নিশ্চয়ই বাগদান সেরে নেবেন। ক্যাটরিনা উপস্থিত হয়েছিলেন ‘সর্দার উধম সিং’-এর প্রিমিয়ারে। ফিল্মে নামভূমিকায় ভিকির অভিনয় দেখে উচ্ছ্বসিত তিনি। সোশ্যাল মিডিয়ায় ‘সর্দার উধম সিং’-এর পোস্টার শেয়ার করে ক্যাটরিনা, পরিচালক সুজিত সরকার (Sujit Sarkar)-এর চিন্তাকে সাধুবাদ জানিয়েছেন। জালিয়ানওয়ালাবাগ হত্যাকাণ্ডের শহিদ সর্দার উধম সিং-এর বায়োপিক এটি। ফিল্মের গল্প বলার ধরন খুবই সুন্দর ও পরিষ্কার। ভিকিও যথেষ্ট প্রতিভাশালী, অভিনীত চরিত্রটির প্রতি সৎ ও হৃদয়বিদারক।

ভিকির সঙ্গে ক্যাটরিনার বিয়ের গুজব নিয়ে কিছুদিন আগে মজা করেছিলেন ভিকির ভাই সানি কৌশল (Sunny Kaushal)। মিডিয়ার মাধ্যমেই ভিকির গোপন বাগদানের খবর পেয়ে রীতিমতো চমকে গিয়েছিলেন ভিকির মা-বাবা। তবে পরে তাঁরা সত্যিটা বুঝতে পেরেছিলেন। পরে ভিকি জিম থেকে ফিরলে তাঁর মা-বাবা তাঁকে বলেন, বিয়ে যখন হয়েই গেল, তখন মিষ্টি খাওয়াতে। ভিকিও মজা করে বলেন, বিয়েটা যতটা আসল, মিষ্টিটাও কিন্তু ততটাই আসল হবে।

গত বছরের শেষ থেকে আলিবাগে ভিকি, সানি, ক্যাটরিনা ও ইসাবেলা (Isabella Kaif)-এর ছুটি কাটাতে যাওয়ার ছবি তাঁরা আলাদা ভাবে শেয়ার করলেও মুহূর্তেই বলিউড লিঙ্ক-আপ করেছিল ভিকি ও ক্যাটরিনাকে। এরপরেই তা মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media