whatsapp channel

Kangana Ranaut: কেন বিয়ে হচ্ছেনা কঙ্গনার!

বয়স প্রায় ৩৫। ঝড়ের বেগে এগিয়ে যাচ্ছে বয়স, কাজের ক্ষেত্রেও কেরিয়ার ঊর্ধ্বমুখী।ঝুলিতে রয়েছে পদ্মশ্রী, জাতীয় চলচ্চিত্র পুরস্কার সহ আরো অনেক পুরস্কার। স্বভাব চরিত্রে অকপট, সাহসী, উদ্যমী। রূপের লাবণ্য প্রথম থেকেই…

Avatar

বয়স প্রায় ৩৫। ঝড়ের বেগে এগিয়ে যাচ্ছে বয়স, কাজের ক্ষেত্রেও কেরিয়ার ঊর্ধ্বমুখী।ঝুলিতে রয়েছে পদ্মশ্রী, জাতীয় চলচ্চিত্র পুরস্কার সহ আরো অনেক পুরস্কার। স্বভাব চরিত্রে অকপট, সাহসী, উদ্যমী। রূপের লাবণ্য প্রথম থেকেই বিদ্যমান। এরপরেও এই মেয়ে বিয়ে করছেন না নাকি পাত্র পাচ্ছেন না?

কঙ্গনা রাগ করেছেন সাংবাদিকদের উপর। তার কথায়, আপনাদের জন্যেই বর পাচ্ছি না। আপনারা ছড়িয়ে দিয়েছেন যে আমি মারপিট করি, কথায়-কথায় ঝগড়া করি, এই কারণেই তাঁর বিয়ে হচ্ছে না! এমনকি তিনি এও বলেন যে এইসব গুজবের ভয়ে কোনও ছেলে নাকি তাঁর কাছাকাছি আসতেই চায় না!

সম্প্রতি মুক্তি পেতে চলেছে কঙ্গনা, অর্জুন রামপাল ও সিদ্ধার্থ কান্নান অভিনীত ‘ধাকড়’ Dhaakad. কিছুদিন আগেই মুক্তি পায় এই নতুন ছবি ‘ধাকড়’-এর (Dhaakad) ট্রেলার। উল্লেখযোগ্য ব্যাপার হল, এই হিন্দি ছবিতে কঙ্গনার পাশে দেখা যাবে বাংলার সেরা শিল্পী শাশ্বত চট্টোপাধ্যায়কে।

আবারও ফিরি কেন বিয়ে করছেন না কঙ্গনা? প্রসঙ্গত, এই নতুন ছবিতে কঙ্গনার নাম অগ্নি। যেমন নাম তেমন কাম। পর্দার কুইন এই ছবিতে এক সিক্রেট এজেন্টের ভূমিকায় রয়েছেন।ভারতে এক মানবপাচার ব়্যাকেট জাল ছড়িয়েছে। যার সমস্ত কর্মকাণ্ড পরিচালিত হয় এক কয়লাখনি থেকে। এই নিয়েই গল্প। কঙ্গনা এই ছবিতে দুর্দান্ত অ্যাকশন করবেন। একদম টম বয় লুকে পাওয়া যাবে। ফলে, বিয়ের নো চান্স। অবশ্য, অর্জুন কঙ্গনার ভুয়সী প্রশংসা করে বলেছেন, “আমি শুধু বলতে চাই কঙ্গনা একজন দারুণ অভিনেত্রী। তবে ও চরিত্রের জন্য যাই করুক না কেন, আসল জীবনে ও মোটেও এরকম নয়। খুব মিষ্টি। খুব স্নেহভরা। ভগবানকে ভয় পায়। পূজা-পাঠ করে, যোগা করে। ও আসলেই একজন খুব সাধারণ মানুষ।”

whatsapp logo