BollywoodHoop Plus

বিয়ের পর এই প্রথম চুপিসারে যে কাজ করলেন ভিকি-ক্যাটরিনা

২০২১ এর ডিসেম্বরে রাজস্থানের ফোর্ট বারওয়ারা ভাড়া করে, ধুমধাম করে বিয়ে করেন ভিকি ও ক্যাটরিনা। একেবারে রাজকীয় কায়দায় চার হাত এক করে নেন এই সেলেব দম্পতি। কিছুদিন আগে পর্যন্ত গুজব ছিল ক্যাটরিনা কাইফের প্রেগন্যান্সি নিয়ে। যেহেতু বলিউডে একের পর এক অভিনেত্রী গুড নিউজ দিয়ে চলেছেন, তাই অনেকের ধারণা হয়, হয়তো ভিকি ক্যাট দুজনেই কোনো গুড নিউজ দিতে চলেছেন। তবে সেসব খবর সত্যি নয়। বরং, দুজনেই বিয়ের পর কোয়ালিটি টাইম দিচ্ছেন একে অপরকে।

বিয়ের পর এই সেলেব দম্পতিকে মালদ্বীপ ট্যুরে দেখা যায়, এমনকি নিউ ইয়র্ক ট্যুরেও দেখা যায়। কিন্তু, কখনোই কোনো ছবিতে তাদের একসঙ্গে কাজ করতে দেখা যায় নি। ক্যাটরিনা তার জীবনের বেশিরভাগ ছবি সালমান খান ও শাহরুখ খানের সঙ্গে করেছেন। অন্যদিকে ভিকি তার কেরিয়ারে বেশ কিছু সিনেমা করলেও একমাত্র URI বক্স অফিস কাপিয়ে দেয়।

তাহলে কি এবার একসঙ্গে ছবি করার পালা? ক্যাটরিনা কাইফ কি তবে নতুন ছবিতে প্রথমবারের জন্য জুটি বাঁধতে চলেছেন ভিকির সঙ্গে? সংবাদমাধ্যমে, ভিকি ও ক্যাটরিনা অবশ্য সরাসরি জানান যে এখনও পর্যন্ত তারা ভালো চিত্রনাট্য পাননি, যেই ছবিতে একসঙ্গে কাজ করা যায়। তবে খুব তাড়াতাড়ি এই জুটিকে দেখা যাবে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

শোনা যাচ্ছে একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করবেন ভিকি ও ক্যাটরিনা। বান্দ্রার মেহবুব স্টুডিয়োতে ইতিমধ্যে শ্যুটিং করে নিয়েছেন তারা। এদিকে, ভিকির ঝুলিতে রয়েছে ‘গোবিন্দ নাম মেরা’ সহ আরো দুটি সিনেমা। অন্যদিকে ক্যাটরিনার কাঁধে আছে মেরি ক্রিসমাস’, ‘টাইগার ৩’ এবং ‘ফোন ভূত’-এর মতো কিছু হিন্দি ছবি।

whatsapp logo