whatsapp channel

Arbaaz Khan: মালাইকা আমাকে জর্জিয়ার মতো খুশি করতে পারত না: আরবাজ খান

মালাইকা অরোরা (Malaika Arora) ও আরবাজ খান (Arbaaz Khan)-এর জীবন বাইরে থেকে পিকচার পারফেক্ট মনে হলেও মিথটা ভেঙে যায় 2017 সালে। মালাইকা তাঁদের বিয়েকে বাঁচানোর চেষ্টা করলেও আরবাজের পরকীয়া, রক্ষণশীলতা…

Avatar

মালাইকা অরোরা (Malaika Arora) ও আরবাজ খান (Arbaaz Khan)-এর জীবন বাইরে থেকে পিকচার পারফেক্ট মনে হলেও মিথটা ভেঙে যায় 2017 সালে। মালাইকা তাঁদের বিয়েকে বাঁচানোর চেষ্টা করলেও আরবাজের পরকীয়া, রক্ষণশীলতা ও ক্রিকেট বেটিং তাঁদের সম্পর্ককে অতল খাদে ঠেলে দেয়। একমাত্র পুত্রসন্তান আরহান (Arhaan Khan)-কে নিয়ে আলাদা থাকতে শুরু করেন মালাইকা। ততদিনে মডেল জর্জিয়া অ্যান্দ্রিয়ানি (Georgia Andriani)-র সাথে আরবাজের সম্পর্ক এসেছে সকলের সামনে। অচিরেই বিবাহ বিচ্ছেদ হয়ে যায় আরবাজ ও মালাইকার।

তবে বিবাহ বিচ্ছেদের পর প্রায় প্রতিটি অনুষ্ঠানে আরবাজকে দেখা যেত জর্জিয়ার সাথে উপস্থিত হতে। মালাইকা তাঁর সাথে কথা বলতে গেলে এড়িয়ে যেতেন আরবাজ। আরবাজ জানিয়েছেন, তিনি জর্জিয়ার সাথে অত্যন্ত খুশি। মালাইকা, জর্জিয়ার মতো তাঁকে খুশি করতে পারতেন না। জর্জিয়া তাঁর জন্য পারফেক্ট ম্যাচ বলে মনে করেন আরবাজ। বর্তমানে তাঁরা লিভ-ইনে রয়েছেন। কারণ খান পরিবার জর্জিয়াকে মেনে নিতে রাজি নয়। কিন্তু মালাইকার সাথে আরবাজ বর্তমানে সৌজন্যবোধ বজায় রেখে চলেন তাঁদের পুত্র আরহানের কারণে।

সাম্প্রতিক কালে মুম্বই এয়ারপোর্টের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছিল। ভিডিওতে দেখা গিয়েছিল আরহান উচ্চশিক্ষার জন্য বিদেশে যাচ্ছেন। তাঁকে এয়ারপোর্টে ছাড়তে এসেছেন মালাইকা ও আরবাজ। দুজনকে প্রয়োজনীয় কথা বলতেও দেখা গেছে। এমনকি কয়েক মাস আগে মালাইকার বাড়িতে লাঞ্চে আমন্ত্রিত ছিলেন আরবাজ। প্রত্যেক গ্রীষ্মে আরবাজ মালাইকাকে তাঁর প্রিয় ‘রত্মগিরি আলফানসো’ আম উপহার পাঠান।

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

শোনা যাচ্ছে, আগামী নভেম্বর অথবা ডিসেম্বর মাসে দীর্ঘদিনের সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন অর্জুন কাপুর (Arjun Kapoor) ও মালাইকা। অত্যন্ত ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে এবং রেজিস্ট্রি করে বিয়ে করার প্ল্যান রয়েছে তাঁদের।

whatsapp logo