whatsapp channel

আবারো একফ্রেমে ঈশান-গৌরী, মোহনাকে পাশে নিয়ে বড় সুখবর দিলেন বিশ্বরূপ

বিভিন্ন চ্যানেলে সিরিয়ালের কোনো কমতি নেই। তবে অনেক ধারাবাহিকের মাঝে কিছু কিছু সিরিয়াল দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নেয়। তেমনি দর্শকরা ভালোবেসে ফেলেন কিছু জুটিকেও। গৌরী এবং ঈশান এমনি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিভিন্ন চ্যানেলে সিরিয়ালের কোনো কমতি নেই। তবে অনেক ধারাবাহিকের মাঝে কিছু কিছু সিরিয়াল দর্শকদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নেয়। তেমনি দর্শকরা ভালোবেসে ফেলেন কিছু জুটিকেও। গৌরী এবং ঈশান এমনি এক প্রিয় জুটি সিরিয়াল প্রেমীদের। জি বাংলার ‘গৌরী এলো’ (Gouri Elo) ধারাবাহিকটিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছিল তাঁদের অনস্ক্রিন রসায়ন। বাস্তবে দুজনের মধ্যে বয়সের অনেক ফারাক থাকলেও অনস্ক্রিনে তাঁদের রোম্যান্টিক দৃশ্যগুলি নিয়ে ব্যাপক চর্চা হয়েছিল সে সময়।

Advertisements

ঈশানের চরিত্রে অভিনয় করেছিলেন বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় (Biswarup Banerjee) আর গৌরীর ভূমিকায় দেখা গিয়েছিল মোহনা মাইতিকে (Mohana Maiti)। প্রথম সিরিয়ালে অভিনয় করেই জনপ্রিয়তার চূড়ায় উঠেছিলেন মোহনা। তাঁদের অনস্ক্রিন রসায়ন বহু দর্শকদেরই খুব পছন্দ হয়েছিল। তবে তাঁদের কিছু কিছু ঘনিষ্ঠ দৃশ্য এবং সিরিয়ালের কিছু অযৌক্তিক দৃশ্য নিয়ে ট্রোলিং, নিন্দাও কম হয়নি। তবে অদ্ভূত ভাবে বাংলা সেরা হওয়ার পরেই স্লট বদলে দেওয়া হয় এই ধারাবাহিকের। তারপরেই হু হু করে পড়তে শুরু করে সিরিয়ালটির টিআরপি। এক সময়ে শেষই করে দেওয়া হয় ধারাবাহিকটি।

Advertisements

আবারো একফ্রেমে ঈশান-গৌরী, মোহনাকে পাশে নিয়ে বড় সুখবর দিলেন বিশ্বরূপ

Advertisements

তারপর থেকে বিশ্বরূপ বা মোহনা কাউকেই আর কোনো প্রোজেক্টে দেখা যায়নি। তবে সম্প্রতি অনুরাগীদের বড় চমক দিয়েছেন এই জনপ্রিয় জুটি। সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি শেয়ার করেছেন বিশ্বরূপ। সেখানে আবারো মোহনার সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, আসিতেছে.. আসিতেছে.. আসিতেছে… কিন্তু কি আসিতেছে? সবুরে মেওয়া ফলে….’।

Advertisements

দুজনের মিষ্টি ছবি দেখে আপ্লুত ভক্তরা। সেই সঙ্গে প্রশ্ন উঠতে শুরু করেছে বিশ্বরূপের ক্যাপশন নিয়েও। কীসের ইঙ্গিত দিলেন তাঁরা? তবে কি কোনো নতুন প্রোজেক্টে ফের জুটি বাঁধবেন বিশ্বরূপ মোহনা? উত্তর জানার জন্য মুখিয়ে রয়েছেন নেটিজেনরা। সম্প্রতি জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে একসঙ্গে দেখা গিয়েছিল দুজনকেই। একটি ডান্স পারফরম্যান্সও করেন মোহনা। সেই নাচের পারফরম্যান্সটা দেখার জন্যও অপেক্ষা করে রয়েছেন দর্শকরা সকলে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই