Hoop PlusTollywood

Nusrat Jahan: নুসরতকে দেখে মিকা সিং বললেন, ‘ম্যাড আই এম তোর প্রেমে’!

টলি ইন্ডাস্ট্রিতে বর্তমান সময়ের ‘হার্টথ্রব’ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। একদিকে সফল অভিনয়ের কেরিয়ার, অন্যদিকে আপনজনদের নিয়ে ঘর সংসার, আর আরেকদিকে রাজনৈতিক দায়িত্ব। বহুমুখী প্রতিভার অধিকারিণী নুসরত বর্তমানে বসিরহাট লোকসভা কেন্দ্রের সাংসদ। অভিনয়ের পাশাপাশি জননেত্রী হয়ে ওঠার কাজেও বেশ সিদ্ধহস্তা তিনি। আর এবার তারই উদ্যোগ মন জয় করল বসিরহাটের যুব সমাজের।

বৃহস্পতিবার বসিরহাট কলেজে নবীন বরণ অনুষ্ঠান হল। এই কলেজের এই অনুষ্ঠান বরাবর ঐতিহ্যপূর্ণভাবে হয়ে এলেও দীর্ঘ পাঁচ বছর ধরে এই অনুষ্ঠান নানা কারণে অনুষ্ঠিত হয়নি। তবে এবার সাংসদ নিজেই উদ্যোগ নেন এই অনুষ্ঠানের। কারণ সাংসদ হওয়ার পাশাপাশি অভিনেত্রী এই কলেজের পরিচালন কমিটির সভাপতি পদেও রয়েছেন। তাই দীর্ঘ আলোচনা, মিটিংয়ের পর নিজ উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করেন নুসরত। আর এই অনুষ্ঠানকে আরো বেশি প্রাণবন্ত করতে মঞ্চে ছিলেন গায়ক মিকা সিং (Mika Singh)। অনুষ্ঠান মঞ্চে গায়কের তালে তাল মিলিয়ে ভাঙড়া নাচ করলেন অভিনেত্রী।

এই মর্মে অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে অনুষ্ঠানের একটি মুহূর্তের ভিডিও আপলোড করেন। এই ভিডিওতে গায়ক মিকা সিংকে বলতে শোনা যাচ্ছে, “আমি আপনাকে ভাঙড়া গানের স্টেপ শিখিয়ে দিচ্ছি”। তারপরই তিনি গান ধরেন, ‘ম্যাড আই এম ম্যাড বেবি’ গানটি। তার তালে তালে কলেজ পড়ুয়াদের অনুরোধে নাচ করেন নুসরত। আর এই ভিডিও বেশ মন জয় করেছে তার অনুরাগীদেরও। ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা। কমেন্ট বক্স প্রশংসা ও নানা ইমোজিতে ভরে উঠেছে।

তবে এই অনুষ্ঠান আয়োজনের বিষয়ে সাংসদকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, এলাকায় কাজের সময় নুসরতকে পাওয়া যায় না। আগামী লোকসভা ভোটে নিজের টিকিট নিশ্চিত করতেই এই উদ্দ্যোগ। পাল্টা তৃণমূলের দাবি, নুসরতকে এলাকার মানুষ যেকোনও বিষয়ে কাছে পাওয়া যায়।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা