whatsapp channel

Sohini Banerjee: উড়ন তুবড়ির শেষ দিনে মুখ খুললেন নায়িকা সোহিনী

একটার পর একটা ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। একটি ধারাবাহিক শুরু হলে একসাথে শুটিং করতে করতে ধীরে ধীরে ইউনিট হয়ে ওঠে একটি পরিবার। ধারাবাহিক শেষ হওয়ার অর্থ এক ধরনের পারিবারিক বিচ্ছেদ।…

Avatar

Nilanjana Pande

একটার পর একটা ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। একটি ধারাবাহিক শুরু হলে একসাথে শুটিং করতে করতে ধীরে ধীরে ইউনিট হয়ে ওঠে একটি পরিবার। ধারাবাহিক শেষ হওয়ার অর্থ এক ধরনের পারিবারিক বিচ্ছেদ। তবে ইন্ডাস্ট্রিতে একের পর এক কাজ চলতেই থাকে। ফলে একে অপরের সাথে দেখাও হয়ে যায় কূশীলবদের। কিন্তু ধারাবাহিকের শেষ শুটিং-এর সময় শিল্পীদের ঘিরে ধরে একরাশ দুঃখ। ব্যতিক্রম হল না ‘উড়ন তুবড়ি’ খ্যাত অভিনেত্রী সোহিনী বন্দ্যোপাধ্যায় (Sohini Banerjee)-র ক্ষেত্রেও।

শুক্রবার, 9 ই ডিসেম্বর শেষ হয়ে গেল ‘উড়ন তুবড়ি’-র যাত্রাপথ। শেষ শুটিংয়ের দিনে মন খারাপ সোহিনীর। শেষবারের মতো ‘উড়ন তুবড়ি’-র জন্য পুলিশের উর্দি পরলেন তিনি। মেকআপ রুমে বসে পুলিশের সাদা পোশাকে একটি মিরর সেলফি তুলে পোস্ট করেছেন সোহিনী। ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম তুবড়ি। সেলফিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশন দিয়ে সোহিনী লিখেছেন, শেষবারের মতো তিনি তুবড়ির বেশে। তাঁর হাতে ধরা রয়েছে স্ক্রিপ্ট। হালকা হাসি ফুটে উঠেছে ঠোঁটের কোণে। ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকে সোহিনীর বিপরীতে অভিনয় করছেন স্বস্তিক ঘোষ (Swastik Ghosh)। ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম অর্জুন।

ইন্সটাগ্রামে শেষ দিনের শুটিংয়ের সময় ছবি পোস্ট করেছেন তিনিও। সোহিনীর কাঁধে হাত দিয়ে ছবি তুলে শেয়ার করেছেন স্বস্তিক। অর্জুন-তুবড়ির অনস্ক্রিন রসায়ন দর্শকদের কাছে ছিল যথেষ্ট পছন্দের। কিন্তু ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকটি দশ মাসে দুই বার স্লট পরিবর্তন করেছিল। দুই বার স্লট পরিবর্তনের মধ্যে ব্যবধান ছিল তিন মাসের। অবশেষে সফরে ইতি টানল এই ধারাবাহিক। শেষ দিনে স্বস্তিক দর্শকদের অনেক ধন্যবাদ জানিয়েছেন তাঁদের ভালোবাসা দেওয়ার জন্য। তাঁর মতে, কোনও জিনিস যখন তিনি শুরু করেন, তখন জানেন, তা একদিন শেষ হবেই। কিন্তু তা শেষ হওয়ার কারণে তাঁরা এগিয়ে যাবেন আরও ভালো কাজের দিকে। যাঁরা অপেক্ষায় আছেন, তাঁরাও স্থান পাবেন। তবে এই কয়েক মাসে সোহিনী তাঁর ভালো বন্ধু হয়ে উঠেছেন বলে জানালেন স্বস্তিক।

সোহিনীর মতে, খারাপ লাগলেও কান্নাকাটি করা ঠিক নয়। তবে সবচেয়ে বেশি খারাপ লাগবে যখন পরের দিন সকালে ঘুম থেকে উঠে সেটে আসার তাগিদ থাকবে না। আগামী 16 ই ডিসেম্বর শেষবারের মতো জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ‘উড়ন তুবড়ি’।

 

View this post on Instagram

 

A post shared by Swastik Ghosh (@iamswastik3)

whatsapp logo