BollywoodHoop Plus

Rupali Ganguly: মাত্র এক দিনে লক্ষাধিক টাকা রোজগার করেন ‘অনুপমা’ রূপালী গাঙ্গুলী

রূপালী গাঙ্গুলী (Rupali Ganguly) এই মুহূর্তে সর্বাধিক পরিচিতি লাভ করেছেন ‘অনুপমা’ নামে। স্টার প্লাসের বিখ্যাত সিরিয়াল ‘অনুপমা’, স্টার জলসার সিরিয়াল ‘শ্রীময়ী’-র হিন্দি ভার্সন। তবে ‘শ্রীময়ী’ শেষ হয়ে গেলেও ‘অনুপমা’ এখনও অন এয়ার। তবে এই সিরিয়ালের মাধ্যমে ইন্ডাস্ট্রির পরিস্থিতি কিছুটা হলেও বদলে দিয়েছেন রূপালী। একসময় ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীদের তুলনায় অভিনেতাদের পারিশ্রমিক ছিল অনেক বেশি। কিন্তু এবার রূপালী এই নিয়ম ভেঙে দিলেন।

এই মুহূর্তে হিন্দি টেলিভিশনের সবচেয়ে দামী অভিনেত্রী রূপালী। রাম কাপুর (Ram Kapoor), রণিত রায় (Ronit Ray)-রা তাঁর তুলনায় অনেক কম পারিশ্রমিক পান। ‘অনুপমা’ শুরু হওয়ার সময় রূপালীর প্রতিদিনের পারিশ্রমিক ছিল দেড় লক্ষ টাকা। ‘অনুপমা’-র সাফল্যের পর এই মুহূর্তে তাঁর বর্ধিত পারিশ্রমিক প্রতিদিন তিন লক্ষ টাকা। ‘অনুপমা’ ধারাবাহিক শুরুর আগে বেশ কয়েকবছর বিরতি নিয়েছিলেন রূপালী। সেই সময় নিজের পুত্রসন্তানকে সময় দিতেন তিনি। কিন্তু ছেলের স্কুল শুরু হতেই রূপালী আবারও অভিনয়ে ফিরেছেন। একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, তিনি সারাদিন বাইরে কাজে থাকলেও তাঁর স্বামীই সংসার ও সন্তানের দেখভাল করেন। ফলে রূপালী নিজেকে যথেষ্ট ভাগ্যবতী মনে করেন।

 

View this post on Instagram

 

A post shared by Rups (@rupaliganguly)

বহুদিন ধরে ‘অনুপমা’ টিআরপি চার্টে একদম শীর্ষে রয়েছে। সিরিয়ালটি শুরু হয়েছিল পরিবারের জন্য অনুপমা-র আত্মত্যাগ দিয়ে। কিন্তু ধীরে ধীরে কাহিনী যত এগিয়েছে, অনুপমা তত নিজেকে মর্যাদা দিতে শিখেছে, নিজের জন্য লড়াই করতে শিখেছে। নারীশক্তির প্রতীক হয়ে উঠেছে অনুপমা।

‘অনুপমা’ প্রযোজনা করছেন শাহী প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। রূপালী ছাড়াও এই সিরিয়ালে অভিনয় করছেন সুধাংশু পান্ডে (Sudhanshu Pandey), মদালসা শর্মা (Madalsa Sharma)প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Rups (@rupaliganguly)