Bengali SerialHoop Plus

Aindrila Sharma: ঐন্দ্রিলার জন্মবার্ষিকীতে দিদি ঐশ্বর্য পোস্ট করলেন অদেখা ভিডিও, চোখে জল অনুরাগীদের

গত বছর 5 ই ফেব্রুয়ারি, ইন্দ্রপ্রস্থ নিবাসী শর্মা পরিবারে বয়ে গিয়েছিল এক ঝলক আনন্দের মুহূর্ত। বাড়ির কনিষ্ঠ কন্যা ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) ওরফে মিষ্টির জন্মদিনে ঘরোয়া সেলিব্রেশনে মেতে উঠেছিলেন সকলে। ছিলেন ঐন্দ্রিলার প্রেমিক সব্যসাচী (Sabyasachi)-ও। আবারও 2023-এ ফিরেছে 5 ই ফেব্রুয়ারি। কিন্তু নেই ঐন্দ্রিলা, রয়ে গিয়েছে তাঁর একরাশ স্মৃতি। বেঁচে থাকলে বয়স হত পঁচিশ বছর। 5 ই ফেব্রুয়ারির মধ্যরাত থেকে ঐন্দ্রিলার জন্মদিনের ভিডিও ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীদের তাঁদের মিষ্টি দি-কে জানাচ্ছেন জন্মদিনের শুভেচ্ছা। বাদ যাননি সহকর্মীরাও। গৌরব রায়চৌধুরী (Ggourab Roychowdhury) ঐন্দ্রিলা ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

জন্মদিনের ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ রঙের কুর্তি পরে তাঁর দিদি ঐশ্বর্য শর্মা (Aishwarya Sharma), সব্যসাচী, বাবা উত্তম শর্মা (Uttam Sharma), মা শিখা শর্মা (Shikha Sharma) ও দুই সন্তানসম সারমেয়কে নিয়ে কেক কেটে সেলিব্রেশন করেছিলেন ঐন্দ্রিলা। তবে মা যেহেতু ভিডিও করছিলেন তাই তিনি ছিলেন ক্যামেরার ওপারে। কেক কেটে বাবা, দিদি, সব্যসাচীকে খাইয়ে দিয়েছিলেন ঐন্দ্রিলা। তবে ঐশ্বর্য বোনকে কেক মাখাতে গেলে আপত্তি করেছিলেন ঐন্দ্রিলা। নাছোড়বান্দা ঐশ্বর্য কিন্তু চুম্বনের অছিলায় বোনকে কেক মাখিয়ে দিয়েছিলেন। ঐন্দ্রিলাও ছাড়েননি দিদি ও সব্যসাচীকে। তিনিও দুজনকে কেক মাখিয়েছিলেন।

জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সব্যসাচী মজা করে লিখেছিলেন, তাঁর ‘বিগ বস’ ঐন্দ্রিলা সন্ধ্যা থেকে জন্মদিন পালনের জন্য সেজেগুজে বসে থাকেন ও সকলকে ডাকাডাকি করেন। গত বছর নভেম্বর মাসে ইউয়িং সারকোমা নামক বিরল ধরনের ক্যান্সারের সাথে দীর্ঘ সাত বছরের লড়াইয়ে ইতি টেনে চলে গিয়েছিলেন ঐন্দ্রিলা। তাঁর স্মৃতিটুকুই সম্বল। ঘটনাচক্রে, প্রয়াণের পর তাঁকে পরানো হয়েছিল জন্মদিনের হলুদ কুর্তিটি। ঐশ্বর্য তার উপর দিয়ে পরিয়েছিলেন ঐন্দ্রিলার প্রিয় বেনারসি শাড়ি।

2023 সালের 5 ই ফেব্রুয়ারি মিষ্টির হাসিমুখ শুধুই বন্দি ফটোফ্রেমে। ঐশ্বর্য কর্মসূত্রে দিল্লিতে। উত্তমবাবুও নিজের কাজে শহরের বাইরে রয়েছেন। শনিবার রাত থেকে ভাইরাল জ্বরে আক্রান্ত সব্যসাচী। বাড়িতে ঐন্দ্রিলার দুই সারমেয় সন্তানের সাথে একাই শিখা দেবী রোমন্থন করছেন তাঁর মিষ্টির স্মৃতি। দেহ নশ্বর, আত্মা অবিনশ্বর। কোথাও হয়তো নীরবে নিজের প্রথম জন্মবার্ষিকীর সাক্ষী হয়ে রয়েছেন ঐন্দ্রিলাও।

whatsapp logo