whatsapp channel

হাতে স্পষ্ট বিয়ের মেহেন্দির রং, স্বামীর সঙ্গে চুপিসারে হানিমুনে গেলেন অভিনেত্রী কাজল!

বলিউডে এখন বিয়ে মরশুম। গত শুক্রবার সাত-পাকে আবদ্ধ হয়েছিলেন ‘সিংঘম’ অভিনেত্রী কাজল আগরওয়াল৷ প্রেম করছিলেন অনেক দিন ধরেই। অবশেষে প্রেমিক গৌতম কিচলুর সাথে অগ্নিসাক্ষী করে বিয়ে করলেন। গৌতম একজন নামী…

Avatar

HoopHaap Digital Media

বলিউডে এখন বিয়ে মরশুম। গত শুক্রবার সাত-পাকে আবদ্ধ হয়েছিলেন ‘সিংঘম’ অভিনেত্রী কাজল আগরওয়াল৷ প্রেম করছিলেন অনেক দিন ধরেই। অবশেষে প্রেমিক গৌতম কিচলুর সাথে অগ্নিসাক্ষী করে বিয়ে করলেন। গৌতম একজন নামী ইন্টিরিয়র ডিজাইনার ও ব্যবসায়ী। শুক্রবার সন্ধ্যায় বিয়ের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা হু হু করে ভাইরাল হয়। শোনা যায় প্রেমিকের সাথে পাঞ্জাবি ও দক্ষিণী উভয় রীতি মেনেই নিজেদের গাঁটছাড়া বেঁধেছেন।

করোনা আবহে বেশি কেউ নিমন্ত্রিত ছিলেননা শুধু পরিবারের লোকজন আর ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন করলেন। এই দিন নতুন কনে কাজলকে দেখতে অপরুপ সুন্দরী লাগছিল। পরনে লাল-সোনালি রঙের লেহেঙ্গা-চোলি আর মাথায় সোনার মাথাপট্টি। হাতে চূড়া। কাজলের পোশাকের সঙ্গে তাল মানিয়ে অফ-হোটাইট রঙের শেরওয়ানিতে সেজেছিলেন বয়ফ্রেন্ড গৌতম কিচলু।

বিয়ের ঠিক সাত দিনের মাথায় মালদ্বীপ উড়ে গেলেন কাজল-গৌতম। মালদ্বীপে মধুচন্দ্রিমা সারবেন এই দুই জুটি। এই মুহূর্তে স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমা কাটাতে মালদ্বীপে রয়েছেন সিঙ্ঘম গার্ল কাজল আগরওয়াল।লাল ফিনফিনে পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন কাজল।

ছবিতে স্পষ্ট হাতের মেহেন্দি। এমনকি পায়ের মেহেন্দিও। এতটাই গাড় রং যে সাত দিন পরেও উজ্জ্বল সেই রং। কাজল নিজে তাঁর ইন্সটাগ্রাম পেজে মধুচন্দ্রিমার কিছু ছবি শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

@conrad_maldives you beauty 😍

A post shared by Kajal Aggarwal (@kajalaggarwalofficial) on

Avatar