Bengali SerialHoop Plus

Arnab-Ipsita: বিচ্ছেদ ভুলে আবারো কাছাকাছি ফিরে এলেন অর্ণব-ঈপ্সিতা, খুশি ভক্তরা

লাইট ক্যামেরার প্রেম বাস্তব জীবনের ঘেরাটোপ পেরোনোর নিদর্শন এর আগে অনেকবার দেখা গেছে। বাংলা। টেলি-পর্দায় এমনই এক জনপ্রিয় জুটি হল অর্ণব-ঈপ্সিতার জুটি। জি বাংলার ‘আলো-ছায়া’ ধারাবাহিকে কাজ করতে গিয়ে আলাপ হয় অর্ণব-ইপ্সিতার। এই ধারাবাহিকে আকাশ-এর চরিত্রে, অভিনেত্রী দেবাদৃতা বসুর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee)। অন্যদিকে ধারাবাহিকে তাঁর বৌদির চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী ঈপ্সিতা মুখোপাধ্যায় (Ipsita Mukherjee)। সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব গাঢ় হয়। এরপর প্রেমটাও হয়ে যায়। সারাটা জীবন একসাথে থাকার পরিকল্পনাও করে ফেলেন দুজনে। কিন্তু তারপরেই আসে সেই নাটকীয় মুহূর্ত।

এই ‘লাভ-বার্ডস’ গতবছর অর্থাৎ ২০২২ সালের জানুয়ারি মাসে আইনি বিবাহ সেরে ফেলেন। অর্থাৎ গতবছরই খাতায় কলমে একে অপরের জীবনের অর্ধেকটা জুড়ে বিচরণ করেন। সবটা ঠিক ছিল। গত ডিসেম্বরে দুজনের সামাজিক বিয়ের তারিখও পাকা হয়। কিন্তু কয়েকমাসের মধ্যেই ঘটে ছন্দপতন। ভক্তদের নিরাশ করেন এই কাপল। তাদের মধ্যে সম্পর্কের অবনতি ঘটতে থাকে ক্রমশ। বিয়ের দিনে হয়না তাদের সামাজিক বিয়ে। এই নিয়ে জোর গুঞ্জন শুরু হয় টলিপাড়ায়।

কিন্তু সব জল্পনায় জল ঢেলে আবার একে অপরের কাছাকাছি এলেন অর্ণব-ঈপ্সিতা। বুধবার সামাজিক মাধ্যমে একসাথে ছবি পোস্ট করলেন দুজনে। তাও কলকাতার ভিড়ে নয়, তাদের দেখা গেল দার্জিলিংয়ের নির্জন বিজনবাড়িতে। দুজন দুজনের দিকে তাকিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন। আর সেই ছবি ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। যদিও ছবিটি ঝাপসা। তাও বোঝা যাচ্ছে যে অভিনেত্রীর পরণে রয়েছে একটি লাল শাড়ি। অন্যদিকে কালো টিশার্ট ও জিন্সে দেখা গেল অভিনেতাকে। এই ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘ব্লারড’ অর্থাৎ ঝাপসা।

আর এই ছবি দেখেই আপাতত আনন্দের জোয়ার এই ‘পাওয়ার কাপল’-এর অনুরাগী মহলে। অনেকেই তাদের শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই আবার লিখেছেন নিজেদের মনের কথা। কেউ লিখেছেন, ‘উফ… আমার দুপুরটা ভালো হয়ে গেল এই ছবিটা দেখে’; আবার কেউ লেখেন, ‘এইভাবেই জুড়ে থেকো, তোমারা মেড ফর ইচ আদার’; এক নেটিজেন লেখেন, ‘কতদিন ধরে অপেক্ষা করেছিলাম এই ছবিটা দেখব বলে, কী যে বলব! এবার জলদি বিয়েটা সেরে ফেল’।

 

View this post on Instagram

 

A post shared by Arnab Banerjee (@arnab29.09)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা