whatsapp channel

Shilpa Shetty: গোলাপি পোশাকে ভাইরাল শিল্পা শেঠি, হট লুকে এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী

চলতি বছর শিল্পা শেঠি (Shilpa Shetty) যতই হাসিমুখে থাকুন না কেন, তাঁর পরিবারের সম্মান ধুলোয় মিশিয়ে দিয়েছেন তাঁর স্বামী রাজ কুন্দ্রা (Raj kundra)। আপাতত জামিনে মুক্তি পেয়েছেন তিনি। তবে তার…

Avatar

HoopHaap Digital Media

চলতি বছর শিল্পা শেঠি (Shilpa Shetty) যতই হাসিমুখে থাকুন না কেন, তাঁর পরিবারের সম্মান ধুলোয় মিশিয়ে দিয়েছেন তাঁর স্বামী রাজ কুন্দ্রা (Raj kundra)। আপাতত জামিনে মুক্তি পেয়েছেন তিনি। তবে তার ফলে এতটুকু কষ্ট নেই শিল্পার। তিনি আগের মতোই রয়েছেন। সম্প্রতি শিল্পা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিজের নতুন ছবি।

সেই ছবিতে শিল্পার পরনে রয়েছে গোলাপি রঙের গাউন। গাউনটি স্লিভলেস। শিল্পা তাঁর পায়ের কিছুটা অংশ দৃশ্যমান করেছেন এই গাউনের মাধ্যমে। ঠোঁটে গোলাপি লিপস্টিক ও মেকআপেও গোলাপি রঙের ছোঁয়া। ছবির ব্যাকগ্রাউন্ডেও রয়েছে গোলাপি রঙ। ছবিটি শেয়ার করে শিল্পা মনে করিয়ে দিয়েছেন চেরি ব্লসম-এর কথা। শিল্পার এই ছবিটি নেটদুনিয়ায় সুপার ভাইরাল হয়েছে।

চলতি বছর শিল্পা নিজের চুলে একটি বিশেষ হেয়ারস্টাইল করেছেন। স্ক‍্যাল্পের কিছুটা অংশ শেভ করে ফেলেছেন। তবে চুল খোলা থাকলে তা বোঝা সম্ভব নয়। কিন্তু শিল্পা যখন তাঁর চুল পনিটেল করছেন তখন তাঁর এই স্টাইল বোঝা যাচ্ছে। অনেকে শিল্পার এই হেয়ারস্টাইলকে ট্রোল করে বলেছেন, রাজের জন্য মাথা মুড়িয়েছেন শিল্পা। নবরাত্রি উপলক্ষ্যে শিল্পা ও তাঁর পুত্র ভিয়ান (Viaan) ও কন্যাসন্তান সামিশা (Samisha)-র আরতি করার ছবি ভাইরাল হলেও রাজকে দেখা যায়নি। কিন্তু হিমাচল প্রদেশের একটি মন্দিরে রাজের সঙ্গে পুজো দিতে যাওয়ার সময় ক্যামেরাবন্দী হয়েছেন শিল্পা।

চলতি বছর জুলাই মাসে পর্ণোগ্রাফি কান্ডে রাজ গ্রেফতার হয়েছিলেন। ফলে তার আঁচ এসে পড়েছিল শিল্পার কেরিয়ারেও। বিনা নোটিশে শিল্পাকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডরের পদ থেকে সরিয়ে দিয়েছে ভারতের অন্যতম নামী প্রসাধনী ব্র্যান্ড ‘মামাআর্থ’। এই মুহূর্তে তাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর সারা আলি খান (Sara Ali Khan)। তবে শিল্পাকে বর্তমানে রিয়েলিটি শো ‘ইন্ডিয়া’স গট ট‍্যালেন্ট’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media