BollywoodHoop Plus

Monali Thakur: ‘আর পারছি না’, সন্তানকে হারিয়ে ভেঙে পড়লেন গায়িকা মোনালি ঠাকুর

মোনালি ঠাকুর (Monali Thakur)-এর জীবনে গত কয়েক বছর ধরে আসছে একের পর এক আঘাত। না ফেরার দেশে চলে গিয়েছেন তাঁর বাবা শক্তি ঠাকুর (Shakti Thakur)। স্বামীর সাথে হয়েছে বিবাহ বিচ্ছেদ। ফলে একসময় মানসিক অবসাদে জর্জরিত হয়েছিলেন মোনালি। কিন্তু তাঁকে সবসময়ই সামলে রেখেছিল মোনালির সারমেয় সন্তান দাইচি (Daichi)। কিন্তু গত 9 ই সেপ্টেম্বর দাইচিও মোনালিকে ছেড়ে চলে গিয়েছে নক্ষত্রলোকে। শোকস্তব্ধ মোনালির জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে যথেষ্ট সময় লেগেছে। ফলে 25 শে সেপ্টেম্বর দাইচির একটি ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করে মোনালি তাঁর সারমেয় সন্তানের স্মৃতিচারণ করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের বিছানা ছেড়ে মোনালির বিছানায় অঘোরে ঘুমাচ্ছে দাইচি। মোনালি তার উপর শুয়ে পড়লেও সে পাত্তা না দিয়ে নাক ডাকছে। মোনালি বলছেন, দাইচি ঘুমাতে ব্যস্ত। এমনকি সে নাক ডাকছে। মোনালি বারবার দাইচিকে ডাকলেও নড়ছে না সে। মোনালি দাইচিকে বিরক্তি করতে থাকেন। তার কান টেনে ধরেন। একসময় দাইচি কিছুক্ষণের জন্য উঠে আবারও তাঁর ঘাড়ে মুখ গুঁজে ঘুমাতে থাকে। মোনালি বলেন, তিনি বাইরে গেলে দাইচি তাঁকে যথেষ্ট মিস করে। সারমেয় সন্তানকে আদর করেন মোনালি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে মোনালি লিখেছেন তাঁকে ছেড়ে দাইচির চলে যাওয়ার কথা।

মোনালি বুঝতে পারছেন না, তিনি দাইচিকে ছাড়া কি করে থাকবেন! একসময় মোনালি ভাবতেন, তিনি মানসিক ভাবে যথেষ্ট শক্তিশালী। কিন্তু সন্তানকে হারিয়ে ভেঙে পড়েছেন মোনালি। তাঁকে সকলেই বলতেন, দাইচি যেন তাঁর নিজের পুত্রসন্তান। জীবনের শত অন্ধকার সময়ের মধ্যে দাইচির ভালোবাসা মোনালিকে দিয়েছিল আলোর সন্ধান। খুব কম মানুষ জানেন, আজ দাইচির জন্য বেঁচে রয়েছেন মোনালি। এই জীবন তাঁকে উপহার দেওয়ার জন্য দাইচিকে ধন্যবাদ জানিয়েছেন মোনালি।

মোনালি লিখেছেন, তিনি ভালোবাসা ছড়িয়ে দেবেন দাইচির মতো করে। বেঁচে থাকবেন তিনি। কিন্তু একসময় মানুষ মায়ের সাথে আবারও দেখা হবে তাঁর সারমেয় সন্তানের।

whatsapp logo