whatsapp channel

Urfi Javed: ট্রান্সপারেন্ট পোশাকে স্পষ্ট দেখা যাচ্ছে গোপনাঙ্গ, লজ্জা ভুলে প্রকাশ্যে রাস্তায় উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed)-এর ফ্যাশন বারবার সমালোচিত হলেও তাঁর পোশাকের কারণেই খবরের শিরোনাম দখল করেন তিনি। চুল, সেফটিপিন, ব্যাগ কোনো কিছুই বাদ যায় না তাঁর পোশাকের মেটিরিয়ালের তালিকা থেকে। কিন্তু…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed)-এর ফ্যাশন বারবার সমালোচিত হলেও তাঁর পোশাকের কারণেই খবরের শিরোনাম দখল করেন তিনি। চুল, সেফটিপিন, ব্যাগ কোনো কিছুই বাদ যায় না তাঁর পোশাকের মেটিরিয়ালের তালিকা থেকে। কিন্তু উরফির সাহসের প্রশংসা করেছেন আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)। তিনি জানিয়েছেন, পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার জন্য যথেষ্ট সাহস ও ধৈর্য্যের প্রয়োজন যা উরফির মধ্যে রয়েছে। সম্প্রতি একটি ট্রান্সপারেন্ট পোশাক পরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছিলেন উরফি।

Advertisements

এদিন উরফির পরনে ছিল পার্পল রঙের ট্রান্সপারেন্ট গাউন। স্লিভলেস গাউনটি হাই-থাই স্লিটেড। গাউনের উপরের অংশে ও কোমরের কাছে রয়েছে পার্পল সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। গাউনের ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে উরফির ক্লিভেজ।ট্রান্সপারেন্ট গাউনের মাধ্যমে দৃশ্যমান হয়েছে উরফির পুরো শরীর। হালকা মেকআপ করেছিলেন তিনি। ন্যুড শেডের আইশ‍্যাডো ব্যবহার করেছিলেন চোখে। ঠোঁট রাঙিয়েছিলেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চুলে বেঁধেছিলেন বান। কানে ছিল মুক্তোর শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। পায়ে ওয়েজেস। শপিং মলে প্রবেশ করার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন উরফি।

Advertisements

পাপারাৎজিদের একাংশ উরফির পোশাক দেখে মজা করে বলেন, নাইটড্রেস পরেছেন তিনি। তা শুনে উরফি রেগে গেলেও পরে নিজেকে সামলে নেন তিনি। এই সময় বৃষ্টি নেমে যাওয়ার ফলে শপিং মলের মধ্যে ঢুকে যান উরফি।

Advertisements

ইদানিং উরফি বলিউডে ফ্যাশন ডিজাইনারদের আই ক্যান্ডি হয়ে উঠেছেন। সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র সাথে কাজ করেছেন তিনি। কাজ করেছেন আনাইতা শ্রফ আদাজানিয়ার সাথেও।

Advertisements

whatsapp logo
Advertisements