BollywoodHoop PlusHoop Video

Abhishek Bachchan: ঐশ্বর্যর আগে জাহ্নবী কাপুরকে বিয়ে করেছিলেন অভিষেক বচ্চন!

দেখতে দেখতে একসাথে অনেকগুলি বছর কাটিয়ে ফেললেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। বর্তমানে তাঁদের কন্যাসন্তান আরাধ্যা (Aradhya Bachchan)-ও স্কুলপড়ুয়া। অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে নিয়ে বলিউডে একসময় রীতিমত জলঘোলা হয়েছিল। তাঁদের পরিবারের ঘনিষ্ঠদের মধ্যে অনেকেই বিয়ের নিমন্ত্রণ পাননি যাঁদের মধ্যে ছিলেন ধর্মেন্দ্র (Dharmendra), সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। এমনকি বচ্চন পরিবারের আপত্তির কারণে ঐশ্বর্যর অ্যাপার্টমেন্ট ‘ লা মেয়ার’-এ বসেনি বিয়ের আসর। তার পরিবর্তে বচ্চন পরিবারের অপর একটি বাংলো ‘জলসা’-য় এসে উঠেছিলেন রাই পরিবার। সেখানেই সম্পন্ন হয় অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে। 2007 সালের 20 শে এপ্রিল অনুষ্ঠিত হয়েছিল এই বিয়ে। বিয়ের জাঁকজমক দেখে মিডিয়ার একাংশ এই বিয়েকে ‘শাহী বিয়ে’ বলে উল্লেখ করেছিলেন।

কিন্তু অভিষেকের সাথে ঐশ্বর্যর বিয়ের সময় সলমান খান (Salman Khan)-এর সাথে ঐশ্বর্যর সম্পর্কের অতীত তাঁদের দরজায় এসে কড়া নাড়ছিল। তবে সলমান, ঐশ্বর্য ও অভিষেককে বিয়ের শুভেচ্ছা জানিয়েছিলেন। বিয়ের দিন সকালে কিন্তু ঘটেছিল একটি বিশেষ ঘটনা। বচ্চন পরিবারের বাংলো ‘প্রতীক্ষা’-র সামনে হঠাৎই এসে উপস্থিত হয়েছিলেন এক নিউকামার মডেল ও নৃত্যশিল্পী। তাঁর নাম ছিল জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)। পাপারাৎজিদের একাংশ তাঁকে ঘিরে ধরে। জাহ্নবীর হাতে মোটা করে ব্যান্ডেজ বাঁধা ছিল।

মিডিয়ার সামনে জাহ্নবী অভিযোগ করেন, তিনি অভিষেকের বিবাহিতা স্ত্রী। আইনত না হলেও জাহ্নবীকে সিঁদুর পরিয়ে বিয়ে করেছিলেন অভিষেক। জাহ্নবী দাবি করেন, অভিষেক অভিনীত ‘ব্লাফমাস্টার’ ফিল্মের সেট থেকে তাঁর সাথে জাহ্নবীর পরিচয় হয়েছিল। ওই ফিল্মে জাহ্নবী ছিলেন নেপথ্য নৃত্যশিল্পী। লাগাতার দুই বছর ধরে সম্পর্কে ছিলেন তাঁরা। অভিষেক তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সিঁদুর পরিয়ে দিয়েছিলেন। এমনকি মিডিয়ার সামনে জাহ্নবী হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। জুহু থানায় অভিষেকের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে গিয়েছিলেন জাহ্নবী। কিন্তু আত্মহত্যার চেষ্টার অপরাধে তাঁকে গ্রেফতার করে পুলিশ। পরে দশ হাজার টাকা জরিমানার বিনিময়ে মুক্তি পেয়েছিলেন জাহ্নবী।

অভিষেকের বিরুদ্ধে অভিযোগ করলেও জাহ্নবীর কাছে তাঁদের সম্পর্কের প্রমাণ ছিল না। তৎকালীন নিউজ চ্যানেলে তিনি বলেছিলেন, প্রকৃত ভালোবাসার প্রমাণ লাগে না। কিন্তু পরে জানা যায়, জাহ্নবী মাদকাসক্ত ছিলেন এবং ওই ঘটনা ছিল পরিকল্পিত। তবে বচ্চন পরিবারের তরফে এই ঘটনা নিয়ে কোনো প্রতিক্রিয়া ছিল না।

whatsapp logo