Hoop NewsHoop PlusTollywood

Kanchan Mullick: শ্রীময়ীতে হারিয়ে গেলেন কাঞ্চন? পোস্টার লেগেছে ‘উত্তরপাড়ার বিধায়কের সন্ধান চাই’

যেই সমস্ত অভিনেতা অভিনেত্রীরা বিধায়ক বা সাংসদ হয়েছেন, তাদের সকলের নামেই কখনো না কখনো নিখোঁজ এর পোস্টার লেগেছে দেওয়ালে দেওয়ালে। এবারে, সেই দলে নাম লেখালেন বিধায়ক কাঞ্চন মল্লিক (MLA Kanchan Mullick)!

গতকাল, অর্থাৎ শনিবার উত্তরপাড়ার কোতরং এলাকায় কাঞ্চনের নাম এবং ছবি সহ কিছু পোস্টার দেখতে পাওয়া যায়, যাতে লেখা ছিল, ‘নিখোঁজ— উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকের সন্ধান চাই’। খবরটি অবশ্য কাঞ্চন মল্লিকের কান পর্যন্ত পৌঁছে যায়, এবং তিনি তৎক্ষণাৎ প্রতিক্রিয়াও দেন।

অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিকের কথায়, ‘‘আমি কাঞ্চন মল্লিক, অশরীরী নই। আমার বিধানসভায় হাজার খানেক কালীপুজো হয়। আমি তো সুপারম্যান নই। বাকি যাঁদের কাছে যেতে পারছি না তাঁরা আমার নামে পোস্টার দিলে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। যিনি পোস্টার ফেলেছেন তিনি আমার সঙ্গে বিশেষ ভাবে যোগাযোগ করতে চাইলে করতে পারেন। তাঁর বাড়ি যাব। এমন কয়েকটা পোস্টার ফেলে আমাকে তাড়ানো যাবে না। আমি আমার কাজ করে যাব।’’

খবর আছে, বিধায়ক কাঞ্চন মল্লিক নিয়মিত দফতরে আসেন এবং কাজ করে যান, এরপরেও কেন এমন ঘটলো সেই কারণ নিজেও আন্দাজ করতে পারছেন না এই বিধায়ক। যদিও, কাঞ্চন মল্লিক সম্পর্কিত যেই খবরগুলো প্রচারের আলো পায় তার সবটা জুড়ে রয়েছেন কৃষ্ণকলি খ্যাত রাধারাণী ওরফে শ্রীময়ী। ফলে, কাঞ্চন-শ্রীময়ী হয়ে উঠেছেন গসিপের মুচমুচে খোরাক।

whatsapp logo